আজকাল ওয়েবডেস্ক:‌ শীত এখনও আসেনি। তবে এই বছরের মতো দেশ থেকে বিদায় নিয়েছে দক্ষিণ–পশ্চিম মৌসুমি বায়ু। অন্যদিকে উত্তর–পূর্ব মৌসুমি বায়ুর প্রভাবে বৃষ্টি শুরু হয়েছে দক্ষিণ ভারতে। বৃষ্টি হচ্ছে কর্ণাটক ও কেরলে। এদিকে আগামী ৭২ ঘণ্টায় বাংলার উপকূলবর্তী জেলাসহ রাজ্যের বেশ কয়েকটি জায়গায় বিক্ষিপ্তভাবে বর্জ্যবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। 
বৃহস্পতিবার দক্ষিণবঙ্গের আকাশ সকাল থেকে পরিস্কার থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিক্ষিপ্তভাবে বর্জ্যবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর, পূর্ব মেদিনীপুর, নদীয়া ও দুই ২৪ পরগণায় বৃষ্টির সম্ভাবনা সবচেয়ে বেশি। বৃষ্টির সম্ভাবনা রয়েছে অন্যান্য রাজ্যেও। আগামী দু’‌দিনে দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম, পুরুলিয়া, বাঁকুড়া, উত্তর ও দক্ষিণ ২৪ পরগণায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে, আবহাওয়া দপ্তরের খবর অনুযায়ী এই মুহূর্তে রাজ্যের এই জেলাগুলিতে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। 
কলকাতায় এদিন সকাল থেকে রৌদ্রোজ্জ্বল পরিবেশ। তবে, দুপুরের পর থেকে আকাশ আংশিক মেঘলা হতে পারে। বিকেলের দিকে শহরে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার সকালে শহরে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৫.৫ ডিগ্রি সেলসিয়াস। স্বাভাবিকের থেকে যা প্রায় ১ ডিগ্রি বেশি। বাতাসে আর্দ্রতাজনিত অস্বস্তি বজায় থাকছে। 

জনপ্রিয়

Back To Top