Partha Chatterjee: গ্রেপ্তার পার্থ-অর্পিতা, ডায়মন্ড সিটির ফ্ল্যাটে গিয়ে পোষ্যদের খবর নিল পুলিশ

আজকাল ওয়েবডেস্ক: গত ২৩ জুলাই গ্রেপ্তার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।

একই সঙ্গে গ্রেপ্তার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখার্জি। অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া বিপুল অঙ্কের টাকা দেখে চক্ষু চড়ক গাছ আম জনতার। জোর চর্চা রাজ্য রাজনীতিতে।

 

আরও পড়ুন: BJP: বাংলার শিক্ষক নিয়োগ দুর্নীতির প্রতিবাদ দিল্লিতে, সংসদ চত্বরে ধর্নায় বঙ্গ বিজেপি

কিন্তু এই চর্চার মাঝে এক প্রকার আড়ালে থেকে যাচ্ছিল আরও কয়েকটি প্রাণ। পার্থ চ্যাটার্জির পোষ্যরা। জানা যায় ডায়মন্ড সিটিতে যে ফ্ল্যাট থেকে প্রায় ২২ কোটি নগদ টাকা উদ্ধার হয়েছে, ওই আবাসনের আরও দুটি ফ্ল্যাটে রাখা হত সারমেয়দের। ১৮ডি এবং ১৮ই মিলিয়ে রাখা থাকত পার্থ চ্যাটার্জির প্রিয় সারমেয়দের। পার্থ চ্যাটার্জি গ্রেপ্তারের পরেই একাধিক সংবাদ মাধ্যমে আলোচনা শুরু হয় সারমেয়দের নিয়ে। মনিব জেলে, কিভাবে আছে আট জন শখের সারমেয়। আলোচনার সূত্র ধরে একাধিক পশুপ্রেমী সংস্থা যোগাযগ করে ইডি এবং পুলিশের সঙ্গে।

সূত্রের খবর, রবিবার পুলিশ গিয়ে খোঁজ নিয়ে এসেছে বন্দি সারমেয়দের। জানা গিয়েছে, পুলিশ সারমেয়গুলির খবর নিয়ে বিস্তারিত রিপোর্ট দিয়েছে লালবাজারে। সূত্রের খবর, সারমেয়গুলির সঙ্গে সর্বক্ষণের জন্য থাকেন একজন। দু’জন আসেন তাদের প্রশিক্ষণ দেওয়ার জন্য। পার্থ চ্যাটার্জি গ্রেপ্তার হওয়ার পর প্রথম দুদিন না এলেও পরে ফের আসা শুরু করেছেন তাঁরা। এই মুহূর্তে পার্থ চ্যাটার্জির এক আত্মীয় সারমেয়দের খাবারের দায়িত্ব নিয়েছেন।

আকর্ষণীয় খবর