Partha-Arpita: স্বাস্থ্যপরীক্ষার পর আজ আদালতে পেশ করা হবে পার্থ-অর্পিতাকে, বাড়বে কি হেফাজতের মেয়াদ?

আজকাল ওয়েবডেস্ক: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা।

তারপরই আদালতে পেশ করা হবে অপসারিত মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে। ৩ আগস্ট অর্থাৎ আজ তাঁদের ১০ দিনের ইডি-র হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। এরপর তাঁরা জামিন পাবেন নাকি হেফাজতের মেয়াদ বাড়ানো হবে, তা জানা যাবে আর কিছুক্ষণের মধ্যেই। 

 

বুধবার সকাল ১১টা নাগাদ সিজিও কমপ্লেক্স থেকে পার্থ-অর্পিতাকে স্বাস্থ্যপরীক্ষার জন্য জোকার ইএসআই হাসপাতালে নিয়ে যান ইডি-র আধিকারিকরা। সেখানে স্বাস্থ্যপরীক্ষার পরেই আদালতে পেশ করা হবে তাঁদের। 

উল্লেখ্য, এসএসসি নিয়োগে দুর্নীতি মামলার তদন্তে টানা ২৭ ঘণ্টা জেরার পর ২৩ জুলাই পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে ইডি-র আধিকারিকরা। অন্যদিকে প্রাক্তন মন্ত্রী-ঘনিষ্ঠ অর্পিতার টালিগঞ্জের বাড়ি থেকে ২২ কোটি টাকা উদ্ধার করার পর তাঁকেও গ্রেপ্তার করেন তদন্তকারীরা। এরপরই তদন্তের স্বার্থে পার্থ-অর্পিতাকে ১০ দিনের ইডি-র হেফাজতের নির্দেশ দেয় আদালত। ইডি সূত্রে খবর, তদন্তে অর্পিতা সহযোগিতা করলেও, পার্থ চট্টোপাধ্যায় এখনও পর্যন্ত সেভাবে কোনও তথ্য ফাঁস করেননি। শিক্ষক নিয়োগ দুর্নীতির তদন্তে আরও তথ্য পেতে পার্থ চট্টোপাধ্যায়কে আরও কিছুদিন ইডি হেফাজতে রাখতে পারে বলেই ধারণা অনেকের। 

আকর্ষণীয় খবর