Partha-Arpita: কড়া নিরাপত্তা পার্থ-অর্পিতার স্বাস্থ্য পরীক্ষাতেও, দায়িত্বে ৮৬ জন জওয়ান

আজকাল ওয়েবডেস্ক: আরও কড়া নিরাপত্তা বেষ্টনীতে জোকা ইএসআই পৌঁছলেন পার্থ-অর্পিতা।

ইডি হেফাজতে রয়েছেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চ্যাটার্জি এবং মন্ত্রী ঘনিষ্ঠ অর্পিতা মুখার্জি। আদালতের নির্দেশে ৪৮ ঘন্টা অন্তর স্বাস্থ্য পরীক্ষা করানো হচ্ছে দু’জনের। সেই মতো আজ ফের জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে পার্থ চ্যাটার্জি এবং অর্পিতা মুখার্জিকে। সুত্রের খবর, স্বাস্থ্য পরীক্ষার পর ফের জেরা করবেন ইডি আধিকারিকরা।

আরও পড়ুন: Death: কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজে ছাত্রীর রহস্য মৃত্যু, হোস্টেল থেকে উদ্ধার দেহ

স্বাস্থ্য পরীক্ষার বিষয়েও ইডির তরফ থেকে নিরাপত্তা ব্যবস্থা আরও কড়া করা হয়েছে। সিজিও কমপ্লেক্স থেকে ইএসআই, ৬টি গাড়ির কনভয়ে নিয়ে যাওয়া হয়েছে তাঁদের। সঙ্গে রয়েছেন ইডি আধিকারিকরা। নিরাপত্তা ব্যবস্থার দায়িত্বে রয়েছেন ৮৬ জন জওয়ান।

গত ২২ জুলাই স্কুল শিক্ষা নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে পার্থ চ্যাটার্জি সহ ১৩ জনের বাড়িতে হানা দেয় ইডি। দীর্ঘ জেরার পর শনিবার পার্থ চ্যাটার্জিকে গ্রেপ্তার করে ইডি। গ্রেপ্তার হয়েছেন পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখার্জি। অর্পিতা মুখার্জির দুটি ফ্ল্যাট থেকে ইতিমধ্যে প্রায় ৫০ কোটি নগদ টাকা উদ্ধার করেছেন ইডি আধিকারিকরা। সঙ্গে উদ্ধার হয়েছে সোনার বাট, সোনার গয়না সহ একাধিক গুরুত্বপুর্ন নথি। অর্পিতা মুখার্জি বলছেন সেই টাকা তাঁর নয়, পার্থ চ্যাটার্জির গলাতেও একই সুর। তিনিও বলছেন টাকা তাঁর নয়। দলের সব পদ এবং মন্ত্রিত্ব থেকে পার্থ চ্যাটার্জিকে সরানো হয়েছে ইতিমধ্যেই। 

 আগের দিন স্বাস্থ্য পরীক্ষা করাতে এসেই বিস্ফোরক মন্তব্য করেছিলেন পার্থ চ্যাটার্জি। প্রাক্তন মন্ত্রী জানিয়েছিলেন, তিনি ষড়যন্ত্রের শিকার। স্বাভাবিক ভাবেই আজ নজরে তাঁদের স্বাস্থ্য পরীক্ষা। তবে হাসপাতালে ঢোকার সময় পার্থ চ্যাটার্জি কিছু না বললেও, অর্পিতা মুখার্জি বিস্ফোরক মন্তব্য করেন। তিনি জানান, তাঁর অনুপস্থিতিতেই টাকা ঢোকানো হয়েছে। 

আকর্ষণীয় খবর