Modi: নতুন বছরে ফের বাংলায় আসতে পারেন প্রধানমন্ত্রী, নেতাজি জন্মজয়ন্তীর বিশেষ অনুষ্ঠানে যোগদানের সম্ভাবনা

আজকাল ওয়েবডেস্ক: ফের বাংলায় আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সূত্রের খবর, নেতাজি জন্মজয়ন্তী উপলক্ষে আগামী ২৩ জানুয়ারি বিশেষ এক অনুষ্ঠানে রাজ্যে আসতে পারেন তিনি। উল্লেখ্য, এই বছরেও ২৩ জানুয়ারি নেতাজির জন্মদিনে রাজ্যে এসেছিলেন প্রধানমন্ত্রী।

এদিকে বছর পড়লেই রাজ্যের বাকি পুরসভার ভোট। জানা যাচ্ছে, সংগঠনকে চাঙ্গা করতে এবার আগামী ৯ জানুয়ারি বাংলায় আসতে পারেন জে পি নাড্ডা। তার আগে ২৭ ডিসেম্বর বি এল সন্তোষও বাংলায় আসতে পারেন বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত, কলকাতা পুরভোটে পর্যুদস্ত হয়েছে বিজেপি। সেভাবে কোনও নেতাকে কোমর বেঁধে প্রচারে নামতে দেখা যায়নি। অমিত মালব্য সেই নিয়ে দলের অন্দরে ক্ষোভও প্রকাশ করেছিলেন। দলের এই টালমাটাল সংগঠনকে চাঙ্গা করতে কেন্দ্রীয় নেতৃত্ব ফের রাজ্যে আসবে বলে সূত্রের খবর।

আরও পড়ুন: বড়দিনের উৎসবে সামিল মুখ্যমন্ত্রী, ক্রিসমাস ইভে গেলেন পর্তুগিজ চার্চে, টুইটে শুভেচ্ছাবার্তা

এদিকে বৃহস্পতিবার নতুন রাজ্য কমিটি তৈরি করেছে বিজেপি। রাজ্য কমিটি তৈরির পর প্রথম বৈঠক ছিল শুক্রবার। ওই বৈঠকেই রাজ্যের আগামী পুর নির্বাচন পরিচালনার জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির আহ্বায়ক করা হয় জ্যোর্তিময় সিং মাহাতোকে। এছাড়াও কমিটিতে রয়েছেন শংকর গুহ, অর্জুন সিং, অনিন্দ্য ব্যানার্জি (রাজু), নবারুণ নায়েক এবং বিদ্যাসাগর চক্রবর্তী। সেই সঙ্গে জেলায় জেলায় ‘কৃষক বাঁচাও, কৃষি বাঁচাও’ বিক্ষোভ কর্মসূচির সিদ্ধান্ত নেওয়া হয়। পাশাপাশি নবান্ন অভিযানের পরিকল্পনা নিয়েও কথাবার্তা হয় বলে জানা গিয়েছে।

আকর্ষণীয় খবর