আজকাল ওয়েবডেস্ক:‌ মাথায় গুলি লেগে মৃত্যু হল ৪ বছরের শিশুকন্যার। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালি থানার গাড়াপোতা গ্রামে। মৃত শিশুর নাম ঈশিতা পোদ্দার। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিস। ঘটনার তদন্ত শুরু হয়েছে। আগ্নেয়াস্ত্র কোথা থেকে এল তা খতিয়ে দেখা হচ্ছে।
পুলিসের তরফে জানানো হয়েছে, ঈশিতার ঠাকুমা চারুবালা পোদ্দারের কাছে প্রায়শই আসতেন এলাকার বাসিন্দা যতীন রায়। তিনি বাড়িতে রেখে গিয়েছিলেন আগ্নেয়াস্ত্র। স্থানীয়দের অভিযোগ, চারুবালা পোদ্দারের সঙ্গে ঘনিষ্ঠতা রয়েছে যতীনের। মঙ্গলবার রাত ১০টা নাগাদ যতীন চারুবালার কাছে আসে। লুকিয়ে রাখা আগ্নেয়াস্ত্র বের করার সময় আচমকা যতীনের হাত থেকে সেটি পড়ে গিয়ে গুলি ছুটে যায়। সেসময় ঘরে ছিল ঈশিতা। তার মাথায় গুলি লাগে। গুলির আওয়াজে ঈশিতার মা–বাবা এসে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছে মেয়ে। দ্রুত তাঁকে বগুলা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে পুলিস স্বাস্থ্যকেন্দ্রে আসে। বুধবার ঈশিতার দেহ ময়নাতদন্তে পাঠানো হবে।
ঘটনার তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিস। একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের স্বার্থে যাকে আটক করা হয়েছে তার নাম–পরিচয় জানানো হয়নি পুলিসের তরফে। আগ্নেয়াস্ত্র কোথা থেকে এল তা খতিয়ে দেখা হচ্ছে। অসাবধানতাবশত গুলি ছুটে ঈশিতার মৃত্যু হয়েছে, না এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তাও তদন্ত করে দেখছেন পুলিস আধিকারিকরা।

জনপ্রিয়

Back To Top