আজকাল ওয়েবডেস্ক:‌ আগামিকাল রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার আগে রবিবার দুপুরে টুইট করলেন তিনি। বাংলার মানোন্নয়ন সহ একাধিক বিষয়ে টুইট করেন তিনি। মোদি তাঁর টুইট লেখেন, ‘‌দেশের প্রগতিতে যাঁদের বিশেষ অবদান রয়েছে, বাংলার পুণ্যভূমিতে সেই সব অসামান্য ব্যক্তিত্ব লালিত হয়েছেন। পশ্চিমবঙ্গে যাতে সর্বোচ্চ মানের উন্নয়ন হয় তা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য এবং প্রয়াস। আমি আগামীকাল হুগলীতে যোগাযোগ সংক্রান্ত একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করব।’‌
তিনি এই নোয়াপাড়া-‌দক্ষিণেশ্বর মেট্রোর উদ্বোধন প্রসঙ্গে টুইট জানান, বরাহনগর ও দক্ষিণেশ্বরে নবনির্মিত স্টেশন দুটিতে অনেক অত্যাধুনিক সুযোগ সুবিধা রয়েছে যা ‘সহজ জীবনযাত্রা’র জন্য আরও সহায়ক হবে। স্টেশনগুলিতে দৃষ্টি নান্দনিকতার ছোঁয়াও আছে বলে জানান তিনি। মোদি আরও বলেন, এই প্রকল্পের মাধ্যমে মা কালীর দুটি পবিত্র মন্দির কালীঘাট ও দক্ষিণেশ্বরের মধ্যে যোগাযোগ আরও উন্নত হবে, তাই এটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ। এই মন্দিরগুলি প্রাণবন্ত ভারতীয় সংস্কৃতির প্রতীক বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী। 

 

এরই পাশাপাশি সোমবার কলাইকুন্ডা ও ঝাড়গ্রামের মধ্যে তৃতীয় লাইন, আজিমগঞ্জ ও খাগড়াঘাট রোড শাখার দ্বিতীয় লাইন হাওড়া-বর্ধমান কর্ড লাইনে ডানকুনি ও বারুইপাড়ার মধ্যে চতুর্থ লাইন এবং হাওড়া-বর্ধমান মেন লাইনে রসুলপুর ও মগরার মধ্যে তৃতীয় লাইনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। 

জনপ্রিয়

Back To Top