আজকাল ওয়েবডেস্ক: অতি সম্প্রতিই মার্কিন রাজধানী ওয়াশিংটন ডিসিতে হিংসার ঘটনায় প্রবল সমালোচিত হয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলছেন, বাংলায়ও একই ঘটনা ঘটতে পারে। তাঁর দাবি, ট্রাম্পের মতোই স্বৈরাচারী মনোভাব মুখ্যমন্ত্রীর, নির্বাচনে হেরে গিয়ে ক্যাপিটল কাণ্ডের মতো কিছু ঘটাতেই পারেন তিনি। দিলীপ ঘোষ এও বলেন, অতীতে বিধানসভায় আক্রমণ করে চেয়ার টেবিল ভাঙচুর করেছেন মমতা, এবার তার জরিমানা দিতে হবে। 
পশ্চিমবঙ্গ এবং তৃণমূল কংগ্রেস, কোথাও গণতন্ত্রের চিহ্ন নেই বলে দাবি গেরুয়া নেতার। তাঁর মতে, এই কারণেই মমতার দল সবাই বেরিয়ে যাচ্ছে কিংবা পালিয়ে যাচ্ছে। মুখ্যমন্ত্রীর প্রতি অভিযোগ জানিয়ে দিলীপের মন্তব্য, ‘মমতাজি আমাদের দলের নেতাদের হেলিকপ্টার ল্যান্ড করাতে দেন না, জনসভা করার জন্য জায়গা দিতে চান না। জাতীয় সভাপতির কনভয়ে পাথর ছোড়া হয়েছে।’
দিলীপের দাবি, তাঁর দল খেলোয়াড়ি মনোভাবে হার মেনে নিতে জানে। বেশ কিছু রাজ্যে খুশি মনেই বিরোধী আসনে বসেছে তারা। আগামী বিধানসভা নির্বাচনে বিজেপিই জিতবে, এই আত্মবিশ্বাস আছে তাঁর। মমতার কৃষি আইনের বিরোধিতা নিয়ে বিজেপি নেতার প্রশ্ন, কৃষকদের ওপর যদি এতই সহানুভূতি থাকে, তাহলে প্রধানমন্ত্রী কৃষক সম্মান নিধি যোজনা চালু করতে না দিয়ে ৭৩ লক্ষ কৃষককে কেন বঞ্চিত করলেন মমতা?    
 

জনপ্রিয়

Back To Top