TMC: শুক্রবার নয়া জাতীয় কর্মসমিতির বৈঠকের ডাক মমতার, পদাধিকারীদের নাম ঘোষণার সম্ভাবনা

আজকাল ওয়েবডেস্ক:‌ শনিবার আগের সমস্ত পদের অবলুপ্তি ঘটিয়ে নতুন জাতীয় কর্মসমিতি গঠন করেছেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি।

মোট ২০ জনের সদস্যের কমিটি তৈরি হয়েছে। এবার তাঁদের নিয়ে বৈঠকে বসছেন তিনি। শুক্রবার কালীঘাটে দলের জাতীয় কর্মসমিতির প্রথম বৈঠকের ডাক দিয়েছেন তৃণমূল নেত্রী। সেখানেই সম্ভবত বাকি পদাধিকারীদের নাম ঘোষণা করা হবে। আপাতত সেই কমিটির মাথায় রয়েছেন তৃণমূল নেত্রী স্বয়ং। তবে জাতীয় স্তরে আর কোনও পদ এখন আর নেই। কর্মসমিতিতে মমতা ব্যানার্জি ছাড়াও রয়েছেন অভিষেক ব্যানার্জি, সুব্রত বক্সী, পার্থ চ্যাটার্জি-‌সহ ১৯ জন।  রবিবার মিডিয়া কো-অর্ডিনেটর হিসেবে অরূপ বিশ্বাস, চন্দ্রিমা ভট্টাচার্য এবং কুণাল ঘোষের নাম ঘোষণা করা হয়েছে।

 

আরও পড়ুন:‌ ‘‌বেশি চাহিদা করা যাবে না, মনিটরিং করব’‌, নবনির্বাচিত কাউন্সিলরদের বার্তা মমতার

সাম্প্রতিককালে ‘এক ব্যক্তি, এক পদ’ নিয়ে টানাপোড়েন শুরু হয়েছিল। দলের মধ্যে এই ইস্যু-‌সহ আরও বেশ কয়েকটি বিষয় নিয়ে চরম বাক‌বিতণ্ডা দেখা গিয়েছে। যার সমাধানে মাঠে নামতে হয়েছে স্বয়ং তৃণমূল নেত্রীকে। সমস্ত পদের অবলুপ্তি করা হয়। এবার এই বৈঠকে পদাধিকারীদের নাম ঘোষণা হলে ‘এক ব্যক্তি, এক পদ’ বিষয়টিও স্পষ্ট হবে। পাশাপাশি অভিষেক ব্যানার্জিকে কী পদ দেওয়া হয় সেদিকেও নজর রয়েছে রাজনৈতিক মহলের। 

আকর্ষণীয় খবর