Mamata Banerjee: ‘পাপ করল বিজেপি, কষ্ট করবে জনগণ?’ হাওড়ায় হিংসা বরদাস্ত করবেন না মুখ্যমন্ত্রী 

আজকাল ওয়েবডেস্ক: বিজেপি মুখপাত্র নূপুর শর্মার মন্তব্য ঘিরে দু’দিন ধরে অগ্নিগর্ভ পরিস্থিতি হাওড়ার বিভিন্ন এলাকায়।

পথ অবরোধ, যানবাহন জ্বালিয়ে দেওয়া, পুলিশকে লক্ষ করে ইটবৃষ্টি কিছুই বাদ যায়নি। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এর আগে মুসলিম সম্প্রদায়ের মানুষজনকে শান্ত হওয়ার বার্তা দিলেও কিছুই হয়নি। আজ তাই সুর চড়ালেন তিনি। জানিয়ে দিলেন, এই ধরনের হিংসার ঘটনা তিনি কিছুতেই বরদাস্ত করবেন না। 

 

আগেও বলেছি, দুদিন ধরে হাওড়ার জনজীবন স্তব্ধ করে হিংসাত্মক ঘটনা ঘটানো হচ্ছে । এর পিছনে কিছু রাজনৈতিক দল আছে এবং তারা দাঙ্গা করাতে চায়- কিন্তু এসব বরদাস্ত করা হবে না এবং এ সবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা হবে। পাপ করল বিজেপি, কষ্ট করবে জনগণ?

— Mamata Banerjee (@MamataOfficial) June 11, 2022


টুইট করে তিনি লিখলেন, ‘আগেও বলেছি, দু’ দিন ধরে হাওড়ার জনজীবন স্তব্ধ করে হিংসাত্মক ঘটনা ঘটানো হচ্ছে। এর পিছনে কিছু রাজনৈতিক দল আছে এবং তারা দাঙ্গা করাতে চায়- কিন্তু এসব বরদাস্ত করা হবে না এবং এ সবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা হবে।’ এর সঙ্গেই তিনি লেখেন, ‘পাপ করল বিজেপি, কষ্ট করবে জনগণ?’
পয়গম্বর মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন বিজেপি মুখপাত্র নূপুর শর্মা। তার জেরে দেশের বিভিন্ন জায়গায় অশান্তির সূত্রপাত হয়েছে। দু’দিন ধরে অগ্নিগর্ভ হাওড়ার বিস্তীর্ণ অঞ্চল। ইতিমধ্যেই ১৪৪ ধারা জারি করা হয়েছে উত্তেজনাপ্রবণ এলাকাগুলিতে। ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে নবান্ন সোমবার পর্যন্ত। 

আকর্ষণীয় খবর