Mamata Vs Dhankhar: ‘উদ্বেগজনক, পুলিশের মেরুদণ্ডে আঘাত’, সিপিকে ভর্ৎসনায় মমতার ওপর ক্ষুব্ধ ধনখড়

আজকাল ওয়েবডেস্ক: বৃহস্পতিবার প্রশাসনিক বৈঠকে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অমরনাথকে ভর্ৎসনা করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

আর এই নিয়েই এবার সরব হলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। আইএএস অ্যাসোসিয়েশন, আইপিএস অ্যাসোসিয়েশন পশ্চিমবঙ্গ পুলিশ এবং কলকাতা পুলিশকে ট্যাগ করে তিনি লিখেছেন, ‘কী উদ্বেগজনক দৃশ্য! মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সমস্ত সংবাদমাধ্যমের সামনে পূর্ব মেদিনীপুর পুলিশ সুপারের কাছে জানতে চাইলেন, ‘রাজ্যপাল কি আপনাকে ফোন করেন?’ একটি গুরুতর বিষয়, যেদিকে অবিলম্বে নজর দেওয়া প্রয়োজন। পুলিশের মেরুদণ্ডে মুখ্যমন্ত্রীর আঘাত।’

 

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপারকে বলেন, ‘তোমার জেলা সম্পর্কে আমি অভিযোগ পাচ্ছি। কাউকে সাজিয়ে পরিকল্পিতভাবে দাঙ্গা লাগানোর চেষ্টা করা হচ্ছে। অনেকদিন তোমাদের বলেছি, কিন্তু তোমরা কিছু করোনি। তারপর আমি হস্তক্ষেপ করেছি।’ এরই পাশাপাশি রাজ্যপাল তাঁকে ফোন করেন কিনা তাও জানতে চান মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:‌ প্রশাসনিক সভায় পূর্ব মেদিনীপুরের SP-‌কে কড়া ধমক মুখ্যমন্ত্রীর, নিন্দায় সরব বিরোধীরা 

উল্লেখ্য, রাজ্য-রাজ্যপাল সংঘাত দীর্ঘদিন ধরে চলছে। সাম্প্রতিককালে মুখ্যমন্ত্রী রাজ্যপালকে টুইটে ব্লক করে দিয়েছেন বলে জানিয়েছিলেন। কয়েকদিন আগে রাজ্যপালকে ‘ঘোড়ার পাল’ বলেও কটাক্ষ করেন তিনি। আর বৃহস্পতিবার ফের পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপারকে রাজ্যপাল প্রসঙ্গে জিজ্ঞাসাবাদ করেন মুখ্যমন্ত্রী। এবার এই নিয়ে ফের শুরু হল রাজ্য-রাজ্যপাল সংঘাত।

আকর্ষণীয় খবর