আজকাল ওয়েবডেস্ক:‌ শতাব্দী, রাজীবদের তালিকাটাই কি আরও দীর্ঘ হচ্ছে?‌ প্রকাশ্যে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেওয়ার ঘটনাও বেড়েই চলেছে। এবার পর্যটনমন্ত্রী গৌতম দেব। উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদের বিরুদ্ধে আঙুল তুললেন তিনি। নেপথ্যে একটি রাস্তা তৈরি। সেই নিয়েই অসহযোগিতার অভিযোগ তুললেন। উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ যদিও কোনও মন্তব্য করেননি। 
একটি সভায় গৌতম বললেন, উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরে কোনও কাজ হয়নি। ডাবগ্রাম–ফুলবাড়ির একাধিক রাস্তা সারাইয়ের জন্য বারবার জানানো হয়। কিন্তু কোনও কাজ হয়নি। উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রকে তিনি চিঠি দিয়েছেন। লাভ হয়নি। এমনকী তাঁর দাবি, তিনি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকেও চিঠি দিয়েছেন। 
গৌতম দেবের নিশানায় যে মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, তা জানতে আর বাকি নেই। উত্তরবঙ্গ উন্নয়ন পর্ষদ উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের অধীনে। সেই দপ্তরের মন্ত্রী এখন কোচবিহারের রবীন্দ্রনাথ ঘোষ। আগে এই দপ্তরের মন্ত্রী ছিলেন গৌতম দেব। তাঁকে সরিয়ে সেই দায়িত্ব দেওয়া হয়েছিল রবীন্দ্রনাথ ঘোষকে। সেই থেকেই চাপানউতোর শুরু বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের। 
যদিও মন্ত্রী গৌতম দেব মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির প্রশংসা করেছেন। বলেছেন, যেভাবে মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গের উন্নয়নকে গুরুত্ব দিয়েছেন, তার জন্য তিনি কৃতজ্ঞ।

 

ছবি:‌ ফেসবুক থেকে

জনপ্রিয়

Back To Top