Promoter Murder: ‘‌অভীকদা রাতে ধানখেত দেখাতে নিয়ে গিয়েছিল’‌, আর কী বললেন মৃত প্রোমোটারের বান্ধবী?‌

আজকাল ওয়েবডেস্ক:‌ বারুইপুরে প্রোমোটার খুনে ক্রমেই ঘনীভূত হচ্ছে রহস্য।

নেতাজি নগরের বাসিন্দা অভীক মুখার্জিকে চোর সন্দেহে সিমেন্টের ল্যাম্পপোস্টে বেঁধে পিটিয়ে মারধরের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ইতিমধ্যেই তিনজনকে গ্রেপ্তার করেছে বারুইপুর থানায় পুলিশ। যাদের মধ্যে একজন মহিলা। ধৃতদের নাম অতনু বালা, ফনি রায় এবং মলিনা সর্দার।

 

কিন্তু পরিবার এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছে। শুক্রবার রাতে নিহত ওই প্রোমোটারের সঙ্গে তাঁর এক ‘‌বান্ধবী’‌ ছিলেন। তাঁকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। পরে শর্তসাপেক্ষে তাঁকে ছেড়ে দেওয়া হয়। তবে চোর সন্দেহে তাঁকে পিটিয়ে মারার অভিযোগ মানতে নারাজ নিহতের পরিবার। অভীকের মা-‌বাবার দাবি, ‘‌বলা হচ্ছে চোর সন্দেহে গণপিটুনিতে নাকি ছেলেকে গ্রামবাসীরা খুন করেছে। এনফিল্ড নিয়ে, আট-দশ হাজার টাকার জুতো এবং সোনার চেন পরে, পকেটে ত্রিশ হাজার টানা নিয়ে কি কেউ চুরি করতে যাবে?’‌

এদিকে নিহতের সঙ্গে থাকা ওই তরুণী বলেন, ‘‌অভীকদা আর আমি প্রায়ই বেরতাম। আমাদের ন’‌বছরের সম্পর্ক। আমি দাদা ডাকতাম। আমরা শহরের দিকে গেলেও এদিন গ্রামের দিকে যাই। এদিন ওর ধানখেত দেখতে ইচ্ছে হয়েছিল। সেখানে দাঁড়িয়ে গল্প করছিলাম। গ্রামের লোকেরা হঠাৎ টর্চ জ্বালায়। আমরা পালাই। কিন্তু আমি পালিয়ে গেলেও অভীকদা পালাতে পারেনি। গ্রামের লোকেরা পিটিয়ে মারে।’‌ যদিও পরিবারের তরফে অভিযোগ তোলা হয়েছে, এই খুনের সঙ্গে এই ‘‌বান্ধবী’‌রও যোগ রয়েছে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছেন ওই তরুণী।

আরও পড়ুন:‌ পাখির চোখ ২০২৪!‌ তৃণমূলের পরবর্তী কর্মসমিতির বৈঠক হবে দিল্লিতে 

আকর্ষণীয় খবর