আজকাল ওয়েবডেস্ক:‌ কলকাতা থেকে বাড়ি ফেরার পথে উস্তির রাজারহাটে আক্রান্ত হলেন মগরাহাট পশ্চিম কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা বিদায়ী সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা। আক্রমণকারীদের লাঠির আঘাতে মাথা ফেটেছে তাঁর, এমনই অভিযোগ শাসকদলের। আহত হয়েছেন তাঁর এক নিরাপত্তারক্ষীও। দু’জনকেই স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব। 
বুধবার সকালে উস্তির রাজারহাটে বোমাবাজি হয়। তৃণমূলের অভিযোগ বিজেপির মদতপুষ্ঠ দুষ্কৃতীরা এই ঘটনার সঙ্গে জড়িত। বুধবার সন্ধেয় কলকাতা থেকে গাড়িতে বাড়ি ফেরার সময় রাজারহাটের কাছে গাড়ি থামিয়ে রাস্তায় নামেন গিয়াসউদ্দিন মোল্লা। সকালে কারা বোমা ছুঁড়েছে সে বিষয়ে খোঁজখবর নেন। তৃণমূলের অভিযোগ, সেইসময়ই স্থানীয় পার্টিঅফিস থেকে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা লাঠি হাতে বেরিয়ে আসে। গিয়াসউদ্দিন মোল্লার মাথায় আঘাত করে। পাথরও ছুঁড়তে থাকে। গিয়াসউদ্দিন মোল্লার গাড়ি ভাঙচুর হয়। খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে যায়। দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আনে পরিস্থিতি। আহত তৃণমূল প্রার্থী ও তাঁর নিরাপত্তারক্ষীকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার জেরে ক্ষোভে ফেটে পড়েন তৃণমূল কর্মীরা। ১১৭ নম্বর জাতীয় সড়ক দীর্ঘক্ষণ অবরোধ করে রাখা হয়। প্রার্থীর ওপর হামলার প্রতিবাদে দেউলা স্টেশন অবরোধ করে তৃণমূল কর্মীরা। ফলে আধঘন্টা ডায়মন্ড হারবার শাখায় ট্রেন চলাচল ব্যাহত হয়। 
বিজেপির অভিযোগ, এই ঘটনার জন্য দায়ী তৃণমূল প্রার্থী নিজেই। ব়্যাফ ও কেন্দ্রীয় বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জনপ্রিয়

Back To Top