Football Match: ‌ফুটবল খেলা নিয়ে ধুন্ধুমার পুরুলিয়ায়, গ্রেপ্তার ৫ 

আজকাল ওয়েবডেস্ক:‌ স্কুলে ফুটবল খেলা চলাকালীন ঝামেলার মধ্যেই স্কুল চত্বরে গুলি চালানোর অভিযোগ উঠল বহিরাগত ছাত্রদের বিরুদ্ধে।

পুরুলিয়ার আড়শার কান্টাডি হাই স্কুলের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। 
আড়শা থানা এলাকার কান্টাডি হাই স্কুলে একাদশ ও দ্বাদশ শ্রেণির ছাত্রদের ফুটবল ম্যাচ চলছিল বৃহস্পতিবার। তখন একাদশ শ্রেণির ছাত্র দীপঙ্কর মাহাতোর সঙ্গে দ্বাদশের ছাত্র আজগর খানের ঝামেলা হয়। অভিযোগ, আজগর খান ইট দিয়ে দীপঙ্কর মাহাতোর মাথায় আঘাত করে। এরপর আজগর ঝামেলার খবর দেয় বাড়িতে। এরপর আজগর খানের খুড়তুতো ভাই সোনু খান স্কুলে আসে। সঙ্গে থাকা একটি পিস্তল বের করে শূন্যে গুলি চালানোর অভিযোগ উঠেছে। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে স্কুলে। 
সোনু খান গুলি চালানোর পরই তাকে ঘিরে ধরে রাখে স্কুলের অন্যান্য ছাত্র ও শিক্ষকরা। খবর যায় আড়শা থানায়। অভিযুক্ত সোনু খানকে আটক করা হয়। বৃহস্পতিবার রাতেই সোনু খান ও মইনুদ্দিন খান নামে ২ নাবালককে অস্ত্র আইনে গ্রেপ্তার করা হয়। আরও ৩ জনকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে পকসো ধারায় মামলা করা হয়েছে। এই ঘটনায় এখনও অবধি মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতরা সবাই নাবালক। 
এদিকে, পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া ৫ জনকে ছেড়ে দেওয়ার দাবিতে শুক্রবার ধানবাদ–জামশেদপুর ৩২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন স্থানীয়রা। 

আরও পড়ুন:‌ গরু পাচার মামলায় অনুব্রতকে ফের তলব করল সিবিআই

আকর্ষণীয় খবর