Bishnupur Gangwar: এলাকা দখলের লড়াইকে কেন্দ্র করে গভীর রাতে উত্তপ্ত বিষ্ণুপুর! এলাকায় বোমাবাজি, গুলিবিদ্ধ ১

আজকাল ওয়েবডেস্ক: এলাকা দখলের লড়াইকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার পূর্ব বিষ্ণুপুর গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ বাগি এলাকা।

দুই দুষ্কৃতী দলের মধ্যে বিবাদের জেরে এই উত্তেজনা বলে অভিযোগ। রাত থেকে এলাকায় ব্যাপক বোমাবাজি, গুলি। গুলিবিদ্ধ হয়েছেন এক ব্যক্তি। এলাকা থমথমে। ভীত সন্ত্রস্ত এলাকার মানুষ। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী।

জানা গিয়েছে, বিধান মণ্ডল এবং বেতাল মণ্ডল নামে দুই দুষ্কৃতীর দলের মধ্যে এলাকা দখলের লড়াইকে কেন্দ্র করে ঝামেলার শুরু। অভিযোগ, শনিবার রাতে বিধান মণ্ডলকে লক্ষ্য করে গুলি চালায় বেতাল মণ্ডল এবং তার অনুগামীরা। তবে সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। বীরেনের সঙ্গে থাকা প্রদীপ নস্কর ও প্রভাত গায়েনকে ধরে বেতালের দল রাস্তায় ফেলে তাদের বেধড়ক মারধর করে। বন্দুকের বাঁট দিয়ে মাথায় মারা হয় প্রভাতকে। প্রদীপ পালাতে গেলে তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। প্রদীপের বাঁ পায়ে গুলি লাগে। এলাকায় ব্যাপক বোমাবাজিও করে বেতালের দলবল। এরপর স্থানীয় মানুষরা বেরিয়ে এলে পালিয়ে যায় তারা।

আরও পড়ুন: দীর্ঘদিনের লড়াই শেষ! প্রয়াত রাজ্যের প্রবীণ মন্ত্রী সাধন পাণ্ডে

গুরুতর আহত অবস্থায় প্রদীপ নস্করকে উদ্ধার করে আমতলা গ্রামীণ হাসপাতালে প্রথমে নিয়ে যাওয়া হয়। তবে সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে প্রদীপকে ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই ঘটনার পরে এলাকা থমথমে। এলাকায় রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

আকর্ষণীয় খবর