Firhad to Tanima: ‘‌জিততে পারবেন না, মনোনয়ন প্রত্যাহার করুন’‌, সুব্রতর বোনকে বললেন ফিরহাদ

আজকাল ওয়েবডেস্ক:‌ প্রয়াত সুব্রত মুখার্জির বোন তনিমা চ্যাটার্জিকে প্রার্থীপদ দিয়েও তা প্রত্যাহার করেছে তৃণমূল।

যা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন তনিমা। এরপর অগত্যা নির্দল প্রার্থী হিসেবে বুধবার মনোনয়ন জমা দিলেন তিনি। আর এই নিয়েই মন্তব্য করলেন রাজ্যের পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম। তনিমাদেবীর উদ্দেশে তিনি বলেন, ‘‌নিজের সম্মান নষ্ট করবেন না। নির্দল হিসেবে দাঁড়িয়ে কী করবেন? জিততে পারবেন না। তার চেয়ে নাম প্রত্যাহার করুন। নিজের সম্মান নিয়ে একটু ভাবুন।’‌

আরও পড়ুন:‌ ‘‌মনে হয় না লোকসভা ভোটে কংগ্রেস ৩০০ আসন পাবে’‌, দলের অস্বস্তি বাড়ালেন গুলাম নবি

প্রসঙ্গত, ৬৮ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী হিসেবে সুব্রতবাবুর বোনের নাম ঘোষণা করা হয়। দেওয়া হয় প্রতীকও। কিন্তু তারপরেই সুব্রত বক্সীর নির্দেশে তনিমার থেকে প্রতীক ফিরিয়ে নেন দক্ষিণ কলকাতা জেলা তৃণমূল সভাপতি দেবাশিস কুমার। আর এরপরই নির্দল প্রার্থী হিসেবে মনোনয়ন জমা করলেন তিনি। সেই ওয়ার্ডে সুদর্শনা মুখার্জিকে দাঁড় করানোর সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল। আর এবার তনিমাদেবীকে মনোনয়ন প্রত্যাহার করার আবেদন করলেন ফিরহাদ হাকিম।

অন্যদিকে, দক্ষিণ কলকাতা জেলা তৃণমূল সভাপতি দেবাশিস কুমার জানিয়েছেন, ‘৪ তারিখ মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। তা প্রত্যাহার না করলে তনিমা চ্যাটার্জি-‌সহ নির্দল প্রার্থীদের বিরুদ্ধে দল ব্যবস্থা নেওয়ার কথা ভাববে।’ প্রসঙ্গত, তনিমাদেবী ছাড়াও ৭২ এবং ৭৩ নম্বর ওয়ার্ডে নির্দল প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন সচ্চিদানন্দ বন্দ্যোপাধ্যায় ও রতন মালাকার।

আকর্ষণীয় খবর