Roddur Roy: কী কাণ্ড! কলকাতার পুজোয় এবার মহিষাসুরের জায়গায় রোদ্দুর রায়, মূর্তি গড়ার প্রস্তুতিও শুরু!

আজকাল ওয়েবডেস্ক: আর ১০০ দিনও বাকি নেই।

সারা বছরের অপেক্ষার অবসান ঘটবে খুব শিগগিরই। বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর প্রস্তুতিও একেবারে তুঙ্গে। কিন্তু চলতি বছরে নতুন চমক থাকছে মানসবাগ সার্বজনীন দুর্গোৎসবের মণ্ডপে। সেই মণ্ডপে মা দুর্গা মহিষাসুরকে নয়, বধ করবেন রোদ্দুর রায়কে। রোদ্দুর রায়ের মুখের আদলে মহিষাসুরের মূর্তি গড়ার প্রস্তুতিও শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। 

পুজো কমিটির মুখ্য সংগঠক অভিজিৎ চাকলাদারের বক্তব্য, বাকস্বাধীনতার অপব্যবহার করে যিনি মনীষীদের নিয়ে এবং মহিলাদের উদ্দেশে অশালীন মন্তব্য করেন, তিনিই সমাজের অসুর। কখনও রবীন্দ্রনাথ ঠাকুরের গান নিয়ে, কখনও আবার কাজী নজরুল ইসলামকে নিয়ে, কখনও বা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন ফেসবুক লাইভে। তাই তাঁকেই এবার মহিষাসুর বানানো হচ্ছে। কুমারটুলির শিল্পীর কাছে তাঁর ছবি দিয়ে মূর্তি গড়ার কথা বলেছেন তাঁরা। 

উল্লেখ্য, মুখ্যমন্ত্রীকে আপত্তিকর মন্তব্য করায় তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল। এছাড়াও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়েও কুরুচিপূর্ণ মন্তব্য করেছিলেন তিনি। গোয়া থেকে রোদ্দুরকে গ্রেপ্তার করেছিল পুলিশ। ২৭ জুন তিনি জামিন পান। রোদ্দুর রায়ের গ্রেপ্তারির বিরোধিতা করে অনেকেই সরব হয়েছিলেন। এর মাঝেই মহিষাসুরের জায়গায় তাঁকে রাখার ভাবনা এবং তা বাস্তবায়িত হলে, অনেকেই ক্ষুব্ধ হবেন, বলাই বাহুল্য। 

আকর্ষণীয় খবর