বুদ্ধদেব দাস, মেদিনীপুর: ঘাটালে সাংসদ কার্যালয়ের উদ্বোধন করলেন অভিনেতা তথা তৃণমূল সাংসদ দীপক অধিকারী (‌দেব)‌। বুধবার কুশপাতায় একটি বেসরকারি সংস্থার কাছ থেকে ভাড়া নেওয়া হয়েছে, বাড়ির তিনতলায় নতুন কার্যালয়ে কাজ শুরু হল। মোট ৬টি কক্ষ রয়েছে এখানে। উপস্থিত ছিলেন ঘাটালের বিধায়ক শঙ্কর দোলই, শিক্ষা কর্মাধ্যক্ষ শ্যাম পাত্র, জেলা পরিষদের সহ–সভাধিপতি অজিত মাইতি। 
ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে পরপর দু’‌বার জয়ী হয়েছেন দেব। এবার প্রায় দেড় লক্ষ ভোটের ব্যবধানে জয়ী হন তিনি। ভোটে জয়লাভ করার পর তিনি ঘাটালের মানুষকে কথা দিয়েছিলেন তঁাদের সমস্যা সমাধানের জন্য সবরকম চেষ্টা করবেন। সেইমতো এলাকার উন্নয়নের কাজ করে চলেছেন। ইতিমধ্যে তিনি গড়ে তুলেছেন গুচ্ছ উন্নয়ন পরিকল্পনা। সেই কাজ তদারকি করার জন্য প্রতিনিয়ত যোগাযোগ রাখেন দলের স্থানীয় নেতা–কর্মীদের সঙ্গে।
এদিন তিনি এক ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে সাংসদ কার্যালয়ের উদ্বোধন করে তিনি বলেন, ‘‌মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আমাদের শিখিয়েছেন কীভাবে মানুষের জন্য উন্নয়নমূলক কাজ করতে হয়। একমাত্র উন্নয়নই পারে মানুষকে মানুষের কাছে টানতে। রাজ্য জুড়ে ব্যাপক উন্নয়নমূলক কাজ চলছে। প্রত্যন্ত গ্রামে পানীয় জল, শিক্ষা, স্বাস্থ্য থেকে কিসান মান্ডি প্রতিটি মানুষের কাছে পৌঁছে দিতে দিনরাত এক করে কাজ করে চলেছেন বহু মানুষ।’‌ তিনি আরও জানান, ঘাটাল লোকসভা কেন্দ্রের ৭টি বিধানসভা এলাকায় প্রতিটি ব্লকে সাংসদ কার্যালয় গড়ে তুলবেন। মানুষ যাতে যে কোনও সমস্যায় সাংসদের সঙ্গে যোগাযোগ করতে পারেন এবং সাংসদের কাছ থেকে পরিষেবা পান তার জন্য এই ধরনের কার্যালয় যত খোলা যায় ততই উপকৃত হবেন সাধারণ মানুষ।‌‌

জনপ্রিয়

Back To Top