Death: অষ্টমীর সকালে ‌অজ্ঞাতপরিচয় মহিলার দেহ উদ্ধারে চাঞ্চল্য

আজকাল ওয়েবডেস্ক:‌ অষ্টমীর সকালে এক অজ্ঞাতপরিচয় মহিলার দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদ থানা এলাকার নতুনগ্রাম গ্রাম পঞ্চায়েত অফিসের পাশে।

সোমবার দুপুর পর্যন্ত মুর্শিদাবাদ থানার আধিকারিকেরা ওই মহিলার পরিচয় জানতে পারেননি। মৃত মহিলার বয়স আনুমানিক ২৮ বছর। পুলিশ ইতিমধ্যেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। 
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে নতুনগ্রাম গ্রাম পঞ্চায়েতের কাছে একটি আম বাগানে ওই মহিলার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। স্থানীয় বাসিন্দাদের অনুমান, ওই মহিলা সম্ভবত সপ্তমীর সন্ধেয় দুর্গা ঠাকুর দেখতে বেরিয়েছিলেন। পুলিশ যখন মৃতদেহটি উদ্ধার করে তখন ওই মহিলার পরনে নতুন জামাকাপড় ছিল। 
এলাকাবাসীদের দাবি, ওই মহিলাকে তারা আগে ওই এলাকায় দেখেননি। তাদের সন্দেহ রবিবার রাতে কেউ বা কারা ওই মহিলাকে ওই নির্জন আমবাগানে নিয়ে যায় এবং তারপর সেখানে তাকে ধর্ষণ করে খুন করে। মুর্শিদাবাদ থানা সূত্রে জানা গেছে, সপ্তমীতে ওই এলাকায় কোনও মহিলার নিখোঁজ ডায়েরি দায়ের হয়নি। ওই মহিলার পরিচয় জানার জন্য ইতিমধ্যেই মুর্শিদাবাদ থানার পক্ষ থেকে জেলার এবং রাজ্যের অন্যান্য থানার সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

আরও পড়ুন:‌ প্রবল ঝড়বৃষ্টিতে জলপাইগুড়ির রাজগঞ্জে ভেঙে পড়ল মণ্ডপ
 

আকর্ষণীয় খবর