আজকাল ওয়েবডেস্ক:‌ গ্রাফ রোজই উঠছে। কড়া বিধিনিষেধ, লোকাল ট্রেন বন্ধ থাকার পরেও কমছে না সংক্রমণ। শেষ ২৪ ঘণ্টায় বাংলায় নতুন করে সংক্রামিত প্রায় ২১ হাজার। ভাবাচ্ছে মৃত্যুর হার। এক দিনে মারা গিয়েছেন ১৩৬ জন। এখন পর্যন্ত সর্বোচ্চ। 
শুক্রবার রাতে স্বাস্থ্য দপ্তর যে বুলেটিন প্রকাশ করল, তাতে দেখা গেল গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে আক্রান্ত ২০ হাজার ৮৪৬ জন। চিন্তায় রেখেছে যথারীতি উত্তর ২৪ পরগণা আর কলকাতা। উত্তর ২৪ পরগনায় ৪ হাজার ১৯৭ জন এবং কলকাতায় ৩ হাজার ৯৫৫ জন নতুন করে আক্রান্ত। 
হাওড়া (১,২৬৬), দক্ষিণ ২৪ পরগনা (১,২২৫), হুগলি (১,২৫১), নদিয়া (১,০২৫), পূর্ব মেদিনীপুর (৯৯৩), পশ্চিম বর্ধমান (৯৪১), পূর্ব বর্ধমান (৬৮০), বীরভূম (৮৪২), পশ্চিম মেদিনীপুর (৭৫৯), দার্জিলিং (৬৬৫), মুর্শিদাবাদ (৫৯৪) জেলার পরিস্থিতিও উদ্বেগজনক। এখন পর্যন্ত রাজ্যে ১০ লক্ষ ৯৪ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছেন।
শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিডে মারা গিয়েছেন ১৩৬ জন। মৃত্যুর নিরিখেও শীর্ষে উত্তর ২৪ পরগণা জেলা। তার পরেই কলকাতা। এই দুই জেলায় যথাক্রমে ৪২ এবং ৩৪ জন কোভিডে মৃত। দক্ষিণ ২৪ পরগনায় ১২ জন মারা গিয়েছেন। দার্জিলিঙে ৬, হাওড়া, হুগলি এবং বীরভূমে ৫ জন করে কোভিড রোগীর মৃত্যু হয়েছে। জলপাইগুড়ি, নদিয়া, বাঁকুড়া এবং দুই দিনাজপুরে ৪ জন করে মারা গিয়েছেন কোভিডে। মুর্শিদাবাদে ৩ এবং পশ্চিম বর্ধমানে ২ জন কোভিড রোগী মারা গিয়েছেন। পূর্ব মেদিনীপুর এবং পূর্ব বর্ধমানে ১ জন করে আক্রান্তের মৃত্যু হয়েছে। এখনও পর্যন্ত রাজ্যে ১২ হাজার ৯৩৩ জন করোনায় মৃত। 

জনপ্রিয়

Back To Top