Roddur Roy: কবি মমতা ব্যানার্জির পুরস্কার নিয়ে অপমানজনক মন্তব্য! রোদ্দুর রায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের

আজকাল ওয়েবডেস্ক: ফের খবরের শিরোনামে ইউটিউবার রোদ্দুর রায়।

এবার তাঁর বিরুদ্ধে রাজ্যের একাধিক থানায় অভিযোগ দায়ের করা হল। যাঁরা থানায় অভিযোগ জানিয়েছেন, তাঁরা প্রত্যেকেই নিজেদের তৃণমূল কর্মী বলে পরিচয় দিয়েছেন। থানায় তাঁরা জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি পশ্চিমবঙ্গ বাংলা আকাদেমি পুরস্কারে পুরস্কৃত হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় রোদ্দুর রায় অত্যন্ত অপমানজনক মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রীকে নিয়ে। ওই পোস্টের পরেই লালবাজার ও পাটুলি থানায় এই সংক্রান্ত অভিযোগ দায়ের করেছেন তাঁরা। 

লালবাজারে রোদ্দুর রায়ের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন বিজয় বন্দ্যোপাধ্যায় নামে এক ব্যক্তি। অন্যদিকে পাটুলি থানায় অভিযোগ দায়ের করেছেন অরিত্র সাহা নামে এক ব্যক্তি। তিনি নিজেকে তৃণমূল ছাত্র পরিষদের সমর্থক ও কর্মী হিসেবে দাবি করেছেন। তাঁদের বক্তব্য, রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়ে কু মন্তব্য করে সম্মানহানির চেষ্টা করেছেন রোদ্দুর রায়। এই অপরাধে তাঁর বিরুদ্ধে যথাযথ শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা। 

তবে এই প্রথমবার নয়। অতীতে একাধিকবার পুলিশের কাছে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ইউটিউব এবং ফেসবুকে লাইভ করে বিভিন্ন বিষয়ে বিতর্কিত মন্তব্য করায়, তাঁর বিরুদ্ধে সরব হয়েছেন বহু মানুষ। এবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে নিয়ে অপমানজনক মন্তব্যের কারণে রোদ্দুরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হল। 

আকর্ষণীয় খবর