আজকাল ওয়েবডেস্ক: গতকাল দফায় দফায় অশান্তির খবর এসেছে সল্টলেক থেকে। এবার ভোট মিটলেও থামল না হিংসা। ভোট পরবর্তী হিংসায় উত্তপ্ত সল্টলেকের দত্তাবাদ। বিজেপি এজেন্ট এবং কর্মীদেরকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনার জেরে আহত হয়েছেন দুই বিজেপি সমর্থক। অন্যদিকে, ভাঙচুর হয়েছে তিনটি বাড়ি। যেগুলি তৃণমূল সমর্থকদের বলে পুলিশ সূত্রে জানা গেছে। 

বিজেপির অভিযোগ, সল্টলেক দত্তাবাদ ডিয়ার ক্লাবের কাছে বিজেপির এজেন্টসহ পাঁচ বিজেপির কর্মীকে মারধর করে তৃণমূল সমর্থকেরা। এমনকি চপার দিয়ে তাদের আঘাত করা হয় বলে অভিযোগ তাদের। এই ঘটনায় তৃণমূল নেতা তথা বিধাননগর পৌরনিগমের প্রশাসক মন্ডলীর সদস্য নির্মল দত্ত ও তার অনুগামীদের দিকে অভিযোগের তির উঠেছে। তারাই মারধর করেছে বলে দাবি করেছেন বিজেপি সমর্থকরা। এমনকি অভিযোগ, পুলিশের সামনেই তাদেরকে মারধর করা হয়। গোটা ঘটনায় পুলিশ নিষ্ক্রিয় ভূমিকা পালন করেছে বলে অভিযোগ তাদের।

বিজেপি কর্মীরা বলেন, গতকাল তাঁরা বুথের এজেন্ট হিসেবে কাজ করেছিল। এরপরই নির্মল দত্তের প্ররোচনায় তার অনুগামীরা আজ তাদের ওপর চড়াও হয় বলে অভিযোগ। গেরুয়া শিবিরের পক্ষ থেকে বিধান নগর দক্ষিণ থানায় ইতিমধ্যেই এফআইআর দায়ের করা হয়েছে বিজেপির পক্ষ থেকে। ঘটনার তদন্তে নেমেছে বিধান নগর দক্ষিণ থানার পুলিস।

জনপ্রিয়

Back To Top