Shuvendu Adhikari: তৃণমূলের শহিদ দিবসের দিনেই পাল্টা কর্মসূচি বিজেপির, নেতৃত্বে শুভেন্দু


আজকাল ওয়েবডেস্ক: তৃণমূল কংগ্রেস শহিদ দিবস পালন করে ২১জুলাই।

এবার সেদিনই পাল্টা প্রতিবাদ মিছিলের আয়োজন করল রাজ্যের বিরোধী দল, বিজেপি। ২১জুলাই উলুবেড়িয়ায় রাজনৈতিক কর্মসূচির ডাক দিয়েছে গেরুয়া শিবির। শুভেন্দু অধিকারীর নেতৃত্বে প্রতিবাদ মিছিলে হাঁটবেন বিজেপি সমর্থন এবং নেতৃত্ববৃন্দ। 

উলুবেড়িয়া সাংগঠনিক জেলা বিজেপির নেতৃত্বের সঙ্গে যোগ দেবেন বিজেপি বিধায়করা। সূত্রের খবর, নূপুর শর্মার মন্তব্যের প্রেক্ষিতে উলুবেড়িয়া জুড়ে যে অশান্তি তৈরি হয়  তাতে তৃণমূলের হাত আছে এই অভিযোগে পথে নামছেন তাঁরা। নূপুর শর্মার মন্তব্যের পরেই অশান্তি ছড়িয়ে পড়ে উলুবেড়িয়া সহ রাজ্যের একাধিক জায়গায়। উলুবেড়িয়ায় বিজেপির সাংগঠনিক জেলার পার্টি অফিসে ভাঙচুর হয়। 

আরও পড়ুন: Adhir Choudhuri: কানাইয়ালাল হত্যাকাণ্ডে বিজেপির উপর চাপ বাড়ানোর কৌশল কংগ্রেসের

 

গোটা ঘটনার প্রতিবাদে এবার ২১ জুলাই পথে নামছে বিজেপি। সলপ থেকে উলুবেড়িয়া পর্যন্ত প্রতিবাদ মিছিলে হাঁটবেন বিজেপি নেতারা। মিছিল শেষে ভাঙচুর হওয়া দলীয় কার্যালয়ে যাবেন নেতারা। 

এদিকে ২১তারিখে তৃণমূলের শহিদ দিবস। রাজনৈতিক মহলের মতে তৃণমূলের পাল্টা দিতেই ওই একই দিন নিজেদের প্রতিবাদের জন্য বেছে নিয়েছে বিজেপি। ২১ জুলাই তৃণমূলের তরফ থেকে শহিদ দিবস পালন করা হয়। গত দু'বছর করোনা কারণে ২১জুলাই ভার্চুয়ালি অনুষ্ঠান করেছিল তৃণমূল কংগ্রেস। কালীঘাট থেকে ভার্চুয়ালি বক্তব্য রেখেছিলেন মমতা ব্যানার্জি। এবার দলের তরফ থেকে জানানো হয়েছে আগের মতই ধর্মতলায় পালিত হবে শহিদ দিবস।

আকর্ষণীয় খবর