আজকাল ওয়েবডেস্ক:‌ বিজেপির পরিবর্তন যাত্রার হোর্ডিং খুলে দিল বাঁকুড়া পুরসভা। অভিযোগ বেআইনিভাবে লাগানো হয়েছে হোর্ডিংগুলি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়া শহরে। 
মঙ্গলবার বাঁকুড়া শহরে এসে পৌঁছানোর কথা বিজেপির পরিবর্তন যাত্রা। বুধবার শহরের বিভিন্ন এলাকায় ঘুরবে বিজেপির পরিবর্তন যাত্রার রথ। এই কর্মসূচি উপলক্ষে বাঁকুড়া শহরের একাধিক জায়গায় তোরণ তৈরি করেছে বিজেপি। পাশাপাশি শহরের রাস্তার ধারে থাকা বিভিন্ন হোর্ডিংয়ে টাঙানো হয়েছে প্রচারমূলক ফ্লেক্সও। তোরণগুলিতে পুরসভা হাত না লাগালেও, মঙ্গলবার সকাল থেকে হোর্ডিংগুলিতে লাগানো বিজেপির ফ্লেক্স খুলে ফেলে বাঁকুড়া পুরসভা। রীতিমতো নিজে দাঁড়িয়ে থেকে রাস্তার ধারে লাগানো হোর্ডিংগুলি খুলে ফেলেন বাঁকুড়া পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য দিলীপ আগরওয়াল। 
পুরসভার দাবি, পুর নিয়ম অনুযায়ী শহরে হোর্ডিং রাখার জন্য পুরসভার অনুমতির প্রয়োজন হয়। নির্দিষ্ট সংস্থার অধীনে থাকা হোর্ডিংগুলিতে কোন কোম্পানির ফ্লেক্স টাঙানো হবে, সে সম্পর্কেও আগাম জানাতে হয় পুরসভাকে। কিন্তু সেসব নিয়ম নীতির তোয়াক্কা না করেই হোর্ডিংয়ে বিজেপির ফ্লেক্স টাঙানো হয়েছিল। তাই সেগুলিকে খুলে ফেলা হয়েছে। এই ঘটনায় বিজেপি সাংসদ সুভাষ সরকার পাল্টা দাবি করেন, তৃণমূল ভয় পেয়েছে। সেজন্যই তৃণমূল পরিচালিত বাঁকুড়া পুরসভা এই কাজ করেছে। 

জনপ্রিয়

Back To Top