আজকাল ওয়েবডেস্ক:‌ ‌বিজেপি’‌র গোষ্ঠীদ্বন্দ্বে তপ্ত হয়ে উঠল বর্ধমান। এর ফলে উত্তেজনা দেখা দেয় বর্ধমানের ঘোড়দৌড় চটি এলাকায়। সেখানে পরিস্থিতি এতটাই তপ্ত হয়ে উঠল যে চলল গুলিও। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বর্ধমান থানার পুলিস। এই ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।
দলীয় সূত্রে খবর, কয়েকদিন আগে সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দেন খোকন সেন–সহ তার সাঙ্গপাঙ্গরা। খোকনকে মেনে নিতে পারেননি বিজেপি’‌র কয়েকজন স্থানীয় নেতা। তা নিয়েই গোষ্ঠীকোন্দল শুরু হয়। রবিবার রাতে বর্ধমানের বিজেপি’‌র যুব নেতা শ্যামল রায় যখন দলীয় কার্যালয়ে বসেছিলেন তখন খোকনের নেতৃত্বে সদ্য বিজেপিতে যোগ দেওয়া কর্মীরা হামলা চালায়। এমনকী কার্যালয় লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। শ্যামলের বাড়িতেও হামলা চালানো হয় বলে অভিযোগ। 
এই সমস্ত অভিযোগ অস্বীকার করে খোকন বলেন, ‘‌আমার বিরুদ্ধে শ্যামল এবং তার দল মিথ্যা অভিযোগ করছে। সোমবার যখন আমার অনুগামীরা বসেছিল তখন সেখানে শ্যামলের নেতৃত্বে বোমাবাজি করা হয়। আমি কার্যালয়ে গেলে আমাকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। যাঁরা নতুন বিজেপিতে যোগ দিয়েছেন তাঁদের যথাযোগ্য সম্মান দেওয়া হচ্ছে না।’‌ পাল্টা শ্যামল রায় অভিযোগ করেন, ‘‌যেভাবে দলীয় কার্যালয়ে হামলা চালানো হয়েছে সেটা মেনে নেওয়া যায় না। দলের শীর্ষ নেতৃত্বকে বিষয়টি জানিয়েছি।’‌ 

জনপ্রিয়

Back To Top