‌আজকাল ওয়েবডেস্ক:‌ হুগলির বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জির বাড়িতে ঢুকে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল। তৃণমূলের দাবি, বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই ভাঙচুর হয়েছে। যদিও সেই দাবি উড়িয়ে লকেটের দাবি, তাঁর জনপ্রিয়তায় ভয় পেয়ে আক্রমণ চালিয়েছে তৃণমূল। যদিও তার কোনও প্রমাণ মেলেনি বলে খবর।
অন্যান্য দিনের মতো শুক্রবারও প্রচারে বেরিয়েছিলেন হুগলির বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি। লকেটের অভিযোগ, সে সময় ব্যান্ডেলের গ্রিন পার্কের এই বাড়িতে হামলা চালানো হয়। টিভি, ফ্যান, কম্পিউটার, ঘরের আসবাবপত্র ভেঙে দেওয়া হয়েছে। হুগলির প্রার্থী হওয়ার পর থেকে এই বাড়িতেই থাকছিলেন লকেট।
লকেটের দাবি, প্রচারে মানুষের ব্যাপক সাড়া পাওয়ায় এই হামলা করে তা দমিয়ে দিতে চাওয়া হচ্ছে। তৃণমূলের দাবি, ঘটনার পিছনে রয়েছে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। লকেট চ্যাটার্জির প্রচার নিয়ে বিজেপির দুই গোষ্ঠীর মধ্যে মতভেদ ছিল। তার জেরেই এই ভাঙচুর করা হয়েছে। ঘটনার সময় এক সাংবাদিককেও মারধর করা হয় বলে অভিযোগ। ভেঙে দেওয়া হয়তৃণমূল কর্মীরাই যদি হামলা চালাবে, তাহলে আটক ব্যক্তিকে ছাড়াতে বিজেপি জেলা সভাপতি এলেন কেন? উঠছে প্রশ্ন তাঁর মোবাইল। ঘটনায় সৌমেন কর নামে এক যুবককে আটক করেন স্থানীয়রা। এলাকায় বিজেপি কর্মী হিসাবে পরিচিত সৌমেনকে ছাড়াতে ঘটনাস্থলে আসেন হুগলির বিজেপি জেলা সভাপতি সুবীর নাগ। তৃণমূল কর্মীরাই যদি হামলা চালাবে, তাহলে আটক ব্যক্তিকে ছাড়াতে বিজেপি জেলা সভাপতি এলেন কেন? উঠছে প্রশ্ন।‌‌

জনপ্রিয়

Back To Top