রাজ্যে দৈনিক সংক্রমণ নামল ৩ হাজারের নিচে, কমছে মৃতের সংখ্যাও  

আজকাল ওয়েবডেস্ক:‌ রাজ্যে দৈনিক সংক্রমণ ৩ হাজারের নিচে নেমে গেল। তাও ৭১ দিন পর। গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত হয়েছেন ২,৭৮৮ জন। একদিনে করোনা প্রাণ কেড়েছে রাজ্যের ৫৮ জনের। মৃতের দৈনিক সংখ্যাও নিম্নমুখী।
এদিন স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে সংক্রমিতদের মধ্যে ৩৮৮ জন উত্তর ২৪ পরগণার। অর্থাৎ শীর্ষেই এই জেলা। সেকারণেই সোমবার থেকে সাতদিনের জন্য কড়া লকডাউন ঘোষণা করা হয়েছে ব্যারাকপুরে। কারণ উত্তর ২৪ পরগণায় সংক্রমণের বেশিরভাগটাই ব্যারাকপুরে। দ্বিতীয় স্থানে কলকাতা। একদিনে নতুন করে আক্রান্তের সংখ্যা ২৮৭ জন। তবে গ্রাফ নিম্নমুখী। গত ২৪ ঘণ্টায় সংক্রমণের নিরিখে তৃতীয় স্থানে উঠে এসেছে পূর্ব মেদিনীপুর। একদিনে সংক্রমিত ২৬৫ জন। দার্জিলিং চতুর্থ স্থানে। সেখানে একদিনে সংক্রমিত ২৪০ জন। উত্তরবঙ্গের দার্জিলিং ও জলপাইগুড়িতে বাড়ছে সংক্রমণ। যা চিন্তা বাড়াচ্ছে। এখনও পর্যন্ত রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ১৪,৭৭,০৩৭।
একদিনে করোনা প্রাণ কেড়েছে রাজ্যের ৫৮ জনের। যা গতদিন ছিল ৬৪। মৃতদের মধ্যে ১৫ জন উত্তর ২৪ পরগণার। ১১ জন কলকাতার। জলপাইগুড়িতে একদিনে করোনার বলি ৬ জন। এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৭,২৪০। একদিনে করোনা জয়ী ২,১১২ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনাজয়ীর সংখ্যা ১৪,৩৭,১০৬। গত ২৪ ঘণ্টায় সুস্থতার হার ৯৭.৩০ শতাংশ।