CBI: পুজোর আগে শহরজুড়ে তল্লাশি, তিন দলে ভাগ হয়ে রওনা সিবিআইয়ের!

আজকাল ওয়েবডেস্ক: রাজ্য জুড়ে শিক্ষক নিয়োগ দুর্নীতি, কয়লাপাচার, গরুপাচার সহ একাধিক মামলার তদন্ত চালাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি।

পুজোর প্রাক্কালে ফের শহর জুড়ে তল্লাশিতে নেমেছেন সিবিআই আধিকারিকরা। আজ, মঙ্গলবার সকালে তিনভাগে বিভক্ত হয়ে তদন্তকারী আধিকারিকরা তিন দিকে গিয়েছেন।

 

সূত্রের খবর, একটি দল যায় গড়িয়াহাটের দিকে, একটি দল যায় যোধপুর পার্কের দিকে, অন্য একটি দল যায় ইএম বাইপাসের দিকে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুসারে একটি দল যোধপুর পার্কের একটি ফ্ল্যাটে গিয়েছেন। জানা গিয়েছে ৫ জন সিবিআই আধিকারিক গিয়েছেন তল্লাশি চালানোর জন্য গিয়েছেন। তবে ঠিক কী কারণে এই তল্লাশি সেই বিষয়ে এখনও জানা যায়নি।  

এর আগেই একাধিক জায়গায় তল্লাশি চালিয়ে তদন্তকারী আধিকারিকরা বহু নদগ টাকা উদ্ধার করেছে। স্কুল শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চ্যাটার্জি ঘনিষ্ঠ অর্পিতা মুখার্জির বাড়ি থেকে নগদ প্রায় ৫০ কোটি টাকা উদ্ধার করেছিল ইডি। উল্লেখ্য, সোমবারেও  কলকাতার লোয়ার রাউডন স্ট্রিটে এক সংস্থার অফিসে ব্যাঙ্ক কর্মীকে টাকা গোনার মেশিন নিয়ে প্রবেশ করতে দেখা যায়। ওই অফিসে হানা দিয়েছিলেন ইডি আধিকারিকরা। 

আকর্ষণীয় খবর