আজকাল ওয়েবডেস্ক:‌ চার বছর পর আজই ঘরে ফিরলেন মুকুল রায়। থুড়ি মমতা ব্যানার্জির সঙ্গে নিজের প্রায় হাতে–গড়া দল তৃণমূলে যোগ দিলেন। ইঙ্গিতটা অবশ্য মিলছিল বেশ কয়েক দিন ধরেই। ইঙ্গিত অবশ্য শুধু মুকুলকে নিয়ে ছিল না। এই তালিকায় নাম রয়েছে অনেকের, যাঁরা এখনও তৃণমূল সুপ্রিমোর সবুজ সঙ্কেত পাননি। এই দলত্যাগে ইচ্ছুকদেরই কড়া আক্রমণ করলেন আর এক তৃণমূলত্যাগী নেত্রী বৈশালি ডালমিয়া। 
ফেসবুকে পোস্ট দিয়ে বিরোধী নেতা শুভেন্দুকে আর্জি জানালেন, ‘‌বাংলার বিজেপি নেতা শ্রী শুভেন্দু অধিকারীকে অনুরোধ করব, দ্রুত আমাদের দল বিজেপি থেকে আবর্জনা সরিয়ে ফেলুন।’‌ 
নাম না করলেও বৈশালি কার দিকে আঙুল তুলতে চাইছেন, বুঝতে বাকি থাকে না। বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপি–তে যোগ দেন বৈশালি। চার্টার্ড বিমানে দিল্লি গিয়ে অমিত শাহের সঙ্গে দেখা করেন। সেই বিমানেই ছিলেন আর এক তৃণমূলত্যাগী রাজীব বন্দ্যোপাধ্যায়। গত কয়েক দিন ধরে সেই রাজীবও বেসুরো। যখন তখন বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে আঙুল তুলছেন। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ জানাচ্ছেন। এবার নাম না করে সেই রাজীবকেই ঠুকলেন বৈশালি। 
এই প্রথম নয়, এর আগেই রাজীবের বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছেন বালির প্রাক্তন বিধায়ক। হাওড়ায় বিজেপি–র ভরাডুবির জন্য রাজীবকেই দায়ী করেছেন। এবার চান, রাজীব নিজে বিজেপি ত্যাগ করার আগে তাঁকেই যেন সরিয়ে দেয় দল। 

 

ছবি:‌ ফেসবুক থেকে

জনপ্রিয়

Back To Top