Sovan-Baishakhi: শোভনের কেন্দ্রে টিকিট!‌ পরের দিনই রত্নাকে বাড়ি ছাড়ার নোটিস বৈশাখীর

আজকাল ওয়েবডেস্ক:‌ শুক্রবার রাতেই পুরভোটে প্রার্থী তালিকা ঘোষণা করেছে তৃণমূল।

৩১ নম্বর ওয়ার্ডে টিকিট পেয়েছেন তৃণমূল বিধায়ক রত্না চট্টোপাধ্যায়। এককালে এই কেন্দ্রেই দাঁড়িয়েছেন শোভন চট্টোপাধ্যায়। প্রার্থী ঘোষণার পরের দিনই রত্নাকে নোটিস পাঠালেন শোভনের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাতে বলা হয়েছে, শিগগিরই বেহালার পর্ণশ্রীর বাড়ি ছাড়তে হবে।
গত সেপ্টেম্বরে জানা গিয়েছিল, শোভন চট্টোপাধ্যায় নিজের পর্ণশ্রীর বাড়ি বিক্রি করে দিয়েছেন বান্ধবীকে। বৈশাখী বলেছিলেন, বিভিন্ন মামলার আইনি খরচ চালাতে সমস্যা হচ্ছে কলকাতার প্রাক্তন মেয়র শোভনের। তাই বান্ধবীকে ১৩৯ বি মহারানী ইন্দিরা দেবী রোডের বাড়িটি বিক্রি করেছেন। তিনি সাহায্যের জন্য এগিয়ে এসেছেন।
স্ত্রী রত্না অবশ্য এসব মানতে চাননি। স্ত্রী রত্না দাবি করেন, কীভাবে ওই বাড়ি বিক্রি হল, তার প্রমাণ দিতে হবে। তাঁর ঘনিষ্ঠরা এও জানিয়েছিলেন, ওই বাড়ি শোভনের পৈতৃক। পৈতৃক সম্পত্তি একা কেউ বিক্রি করতে পারেন না। 

Farm Laws: ‘‌বিক্ষোভ শেষ করে বাড়ি যান’‌, এমএসপি–আলোচনায় কৃষকদের নিয়ে কমিটির আশ্বাস কেন্দ্রের
প্রসঙ্গত, ২০১৭ সালের ৫ নভেম্বর পর্ণশ্রীর বাড়ি ছেড়ে গোলপার্কে উঠে যান শোভন। সঙ্গে থাকতে শুরু করেন বান্ধবী বৈশাখী। সেই থেকে প্রাক্তন তৃণমূল নেতা আর কখনও নিজের পর্ণশ্রীর বাড়িতে ফিরে যাননা। গত জুন মাসে শোভন জানিয়েছিলেন, তাঁর সমস্ত সম্পত্তি তিনি বান্ধবী বৈশাখীর নামে করে দিয়েছেন। সেই নিয়ে বিতর্কও হয়েছিল ঢের। এবার বৈশাখীর দাবি, পর্ণশ্রীর বাড়ি তিনি কিনে নিয়েছেন। 

আকর্ষণীয় খবর