আজকালের প্রতিবেদন,গাইঘাটা: চলন্ত অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রী বোঝাই অটো রিকশা গাছে ধাক্কা মেরে উল্টে গিয়ে পড়ল পাশের শুকনো খালে। আর তাতেই জখম হলেন অটোর ৬ যাত্রী। এই ঘটনায় ক্ষিপ্ত জনতা অটোটিতে ভাঙচুর করে আগুন লাগিয়ে দিলেন। পরে দমকল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকার এই ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনার সৃষ্টি হয়।
পুলিস এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকাল সাড়ে ১১টা নাগাদ হাবড়া বেলেরমাঠ রুটের একটি যাত্রীবোঝাই অটো রিকশা গাইঘাটার তরঙ্গহাটি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মেরে পাশের একটি শুকনো খালে উল্টে যায়। এর ফলে ওই অটোয় থাকা ৬ জন যাত্রী আহত হন। স্থানীয় মানুষ আহতদের হাবড়া হাসপাতালে নিয়ে যান। ৪ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও ২ জনের আঘাত গুরুতর হওয়ায় পরে তাঁদের কলকাতায় স্থানান্তরিত করা হয়।
এদিকে, এই ঘটনার পর এলাকায় তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। উত্তেজিত জনতা অটোটি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দমকলের একটি ইঞ্জিন। তারাই আগুন নিয়ন্ত্রণে আনে। ছুটে আসে গাইঘাটা থানার পুলিসও। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বাড়তে থাকে। পরে গাইঘাটা থানার পুলিস বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।‌

জনপ্রিয়

Back To Top