আজকাল ওয়েবডেস্ক:‌ বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়র এলাকায় এবার দুষ্কৃতী তাণ্ডব। আর তার জেরে গুলি লাগল পুলিশের গায়ে। হ্যাঁ, ঘটনাস্থল আসানসোল। এখানে খোদ পুলিশ ইন্সপেক্টরকেই গুলি করে পালাল দুষ্কৃতীরা। গুলি লেগেছে তাঁর পাঁজরে। গুলিতে আহত এক সিভিক পুলিশও। ফলে এখন রক্তাক্ত হল পুলিশ। রবিবার রাতে শহরে টহল দিচ্ছিল আসানসোল দক্ষিণ থানার পুলিশ। ওই রাতে আসানসোল স্টেশন থেকে অটো করে যাচ্ছিল তিনজন। তখন তাদের থামাবার চেষ্টা করে পুলিশ। বেগতিক বুঝতে পেরে পুলিশ ইন্সপেক্টর সন্দীপ পালকে গুলি করে চম্পট দেয় তারা। আশঙ্কাজনক অবস্থায় দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় সন্দীপকে।
পুলিশ সূত্রে খবর, রাতে আসানসোল স্টেশন রোডে টহল দিচ্ছিলেন সন্দীপ পাল। ওই অটোটিকে দেখেই সন্দেহ হয় তাঁর। তিনি ওই দুষ্কৃতীদের ধরতে যান। তখন সন্দীপকে লক্ষ করে গুলি চালিয়ে দেয় তারা। গুলি লাগে সন্দীপ পালের পাঁজরে। এমনকী দুষ্কৃতীদের গুলি এক সিভিক পুলিশের গলা ছুঁয়ে চলে যায়। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।
এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে। কারণ সরাসরি পুলিশকে লক্ষ্য করে গুলি বেশ উত্তেজনা তৈরি হয়েছে। তাই এলাকার সিসিটিভি পরীক্ষা করে দেখা হচ্ছে বলে খবর। ওই হামলার পেছনে রয়েছে জামশেদপুরের কুখ্যাত দুষ্কৃতী সোনু সিং ও তার দলবল বলে সূত্রের খবর। তারা কাজে আসানসোলে এসেছিল। কী সেই কাজ তাও তদন্ত করে দেখা হচ্ছে। 

জনপ্রিয়

Back To Top