আজকাল ওয়েবডেস্ক: এবার বিজেপির সমালোচনায় অনুপম হাজরা। যখন মুকুল রায়ের যোগদান নিয়ে সরগরম রাজ্য-রাজনীতি ঠিক সেই সময় বিজেপির ওপরেই একরাশ ক্ষোভ উগরে দিলেন তিনি। এদিন টুইট করে অনুপম হাজরা লেখেন, ‘নির্বাচন চলাকালীন দু-একজন নেতাকে নিয়ে অতি মাতামাতি করা এবং যোগ্যতা থাকা সত্ত্বেও লবিবাজি করে বাকিদের বসিয়ে রেখে অপমান করার করুণ পরিণতি! চার্টার্ড ফ্লাইটের রয়্যাল যাত্রীরাও মিসিং! এখনও সময় আছে বঙ্গ বিজেপির উচিত লবিবাজি বন্ধ করে যোগ্যতা অনুসারে বসে থাকা নেতাদের কাজে লাগানো।’

তিনি বলেন, ইলেকশনের সময় দেখা যায় আমার মতো অনেক নেতাকে ক্যাম্পেইনেই ডাকা হয়নি। এই জিনিসটা যদি বন্ধ না হয় তাহলে ভবিষ্যতে আরও দুর্ভোগ অপেক্ষা করছে। আমরা ৩ থেকে ৭৭ হয়েছি একথা বলে সান্ত্বনা দিলেও প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এতবার ধরে বঙ্গে এসেছিলেন ২০০ আসন টার্গেট করে। কিন্তু তাতে আমরা ব্যর্থ হয়েছি।

তবে টুইটে অনুপম লেখেন, দয়া করে ‘বেসুরো’ তকমা লাগাবেন না। বঙ্গ বিজেপি-র দুঃসময়ে বিজেপিতে যোগ দিয়েছিলাম, বিজেপিতেই থাকব। শুধুমাত্র নোংরামি, লবিবাজি বন্ধ করার উদ্দেশ্যেই এই বার্তা। এরই সঙ্গে তিনি লেখেন, 'আশা রাখছি বঙ্গ বিজেপির আগামী দিনের মিটিংগুলিতে নিয়ম অনুযায়ী মেনে আমন্ত্রণ পাব।' প্রসঙ্গত, একের পর এক নেতার বিস্ফোরক মন্তব্যের পর এবার অনুপম হাজরার এহেন বক্তব্যে প্রবল অস্বস্তিতে গেরুয়া শিবির।

জনপ্রিয়

Back To Top