আজকাল ওয়েবডেস্ক:‌ আগামী রবিবার ব্রিগেডে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই সভা সফল করাই এখন উদ্দেশ্য বঙ্গ বিজেপি–র। সেজন্য কোনও কসুর বাকি রাখছে না তারা। কাটছাঁট চলছে বাকি নেতা–মন্ত্রীদের কর্মসূচিতেও। এমনকী কোপ পড়ল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কর্মসূচিতেও। 
মঙ্গল–বুধবার ফের রাজ্য সফরে আসার কথা ছিল অমিত শাহর। তিনি আসছেন না। বদলে রাজ্যে এসে গাজোল কলেজ মাঠে সভা করবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। 
কেন হঠাৎ এই কর্মসূচি বদল?‌ জবাব দিলেন রাজ্য বিজেপি–র সভাপতি দিলীপ ঘোষই। বললেন, ‘‌ব্রিগেড সমাবেশকে ঐতিহাসিক রূপ দেওয়াই এখন আমাদের লক্ষ্য। তার আগে অমিতজি নিজেও বড় কর্মসূচি চাইছেন না। এই সপ্তাহে তিনি আসছেন না। তবে আসবেন ৭ মার্চের পরে।’‌
মঙ্গল–বুধবার মূলত কলকাতায় বেশ কিছু কর্মসূচি ছিল অমিত শাহর। মঙ্গলবার কলকাতায় এসে টালা থেকে চৌরঙ্গি পর্যন্ত রোডশো করার কথা ছিল তাঁর। কাকদ্বীপে কলকাতা জোনের ‘পরিবর্তন যাত্রা’-র সূচনা করেছিলেন তিনি। সেটিই শেষ করার কথা ছিল শাহর। বুধবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বিধানসভা কেন্দ্র ভবানীপুর এলাকায় রোড–শো এবং হাজরা মোড়ে জনসভা করার কথা ছিল অমিতের। সবই বাতিল।
খবর ছিল, এসব সভায় ফের বিজেপি–তে যোগ দেবেন কয়েক জন বিশিষ্ট বা প্রাক্তন তৃণমূল কর্মী। এবার তাঁরা কী করবেন?‌ দিলীপ জানিয়েছেন, যোগদান হবে। তবে অন্য কোথাও, অন্য কোনও সময়। 

জনপ্রিয়

Back To Top