Suicide: পল্লবীর পর আরও এক অভিনেতা!‌ নাগেরবাজারের বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার বিদিশার

আজকাল ওয়েবডেস্ক:‌ পল্লবীর পর টলিউডের আরও এক অভিনেতা।

নাম বিদিশা দে মজুমদার। নাগেরবাজারের বাড়ি থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ। গলায় ওড়নার ফাঁস। পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন তিনি। মিলেছে সুইসাইড নোট। আরজি কর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ।
২১ বছরের বিদিশা থাকতেন বাবা–মায়ের সঙ্গেই। মাস দেড়েক আগে নাগেরবাজারের ওই বাড়ি ভাড়া নেন। স্থানীয়রা এমনটাই জানিয়েছেন। জানা গিয়েছে, 'ভাঁড় -The Clown' নামে এক ছবিতে অভিনয় করেছিলেন তিনি। এদিন সন্ধেবেলা ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। দরজা ভিতর থেকে বন্ধ ছিল। আত্মহত্যাই করেছিলেন তিনি নাকি মৃত্যুর পিছনে অন্য কারও হাত রয়েছে, খতিয়ে দেখছে পুলিশ।

Dilip Ghosh: সংঘাতের শাস্তি নাকি পুরস্কার!‌ দায়িত্ব দিয়ে ভিন রাজ্যে পাঠানো হল দিলীপ ঘোষকে


কথা বলা হচ্ছে অভিনেতার বাবা–মায়ের সঙ্গেও। বিদিশার অবসাদ নাকি পেশাগত সমস্যা তৈরি হয়েছিল, তাও খতিয়ে দেখছে পুলিশ। তাঁর বাবা–মা এই নিয়ে কিছুই বলতে পারেননি। 
পল্লবীর মৃত্যুর পর এই বিদিশাই সোশাল মিডিয়া লিখেছিলেন, ‘মানে কী এ সব’। ফেসবুকে পল্লবীর ছবিও শেয়ার করেছিলেন। আরও লিখেছিলেন, ‘মেনে নিতে পারলাম না’। এমনকী পল্লবীর মতোই মৃত্যুর একদিন আগেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ছিলেন তিনি। ছবি পোস্ট করেছিলেন। সেই মেয়ে কীভাবে এ রকম করল, বুঝতে পারছেন না পরিচিতিরা। অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করেছে পুলিশ। 
ছবি:‌ ফেসবুক থেকে

আকর্ষণীয় খবর