Accident: মুর্শিদাবাদে একই দিনে পর পর দু’‌টি দুর্ঘটনা, মৃত ২

শ্রেয়সী পাল: বৃহস্পতিবার সকালে মুর্শিদাবাদ জেলাতে দু’‌টি পৃথক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দু’‌ জনের।

আহত হয়েছেন ১০ জন। আহতদের মধ্যে ছ' জনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। তাদের মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রথম দুর্ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সকালে, মুর্শিদাবাদের রেজিনগর থানা এলাকায়। স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে মুর্শিদাবাদের দৌলতাবাদ থেকে কয়েক জন ব্যবসায়ী ধুবুলিয়া হাটে ছাগল বিক্রি করতে যাচ্ছিলেন। একটি ছোট গাড়ি ভাড়া করে ওই ব্যবসায়ীরা ধুবুলিয়া যাচ্ছিলেন। যাওয়ার সময় মুর্শিদাবাদের রেজিনগর চেকপোস্টের কাছে একটি ডাম্পারকে ওভারটেক করতে গিয়ে উল্টে যায় ওই ছোট গাড়িটি। ১০ জন যাত্রী আহত হন। তাদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির কিছুক্ষণের মধ্যে মারা যান বছর পঞ্চাশের এক ব্যবসায়ী। ওই ব্যক্তির নাম এখনও জানা যায়নি।

Tmc: বন্যার বদলে উদ্ধবের সরকার ফেলতে টাকা ঢালছে বিজেপি!‌ অসমে শিণ্ডেদের হোটেলে বিক্ষোভ তৃণমূলের


বৃহস্পতিবার সকালে অপর একটি পথ দুর্ঘটনায় মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানা এলাকায় মৃত্যু হল এক স্কুল শিক্ষকের। মৃত ওই শিক্ষকের নাম লতিফুর কবির (৪৯)। তাঁর বাড়ি সামসেরগঞ্জ থানার ভাসাইপাইকর অঞ্চলের দক্ষিণ অন্তরদীপা গ্রামে।
 কবির সামসেরগঞ্জের সাহেবনগর হাইস্কুলের ভূগোলের শিক্ষক ছিলেন। জানা গেছে, বৃহস্পতিবার সকালে কিছু কাজে বাইক নিয়ে সাহেবনগর স্কুলে যাচ্ছিলেন ওই শিক্ষক। সামশেরগঞ্জ থানার চাঁদপুর পুঠিমারী পল্টন ব্রিজ সংলগ্ন এলাকায় একটি ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শিক্ষকের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সামশেরগঞ্জ থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

আকর্ষণীয় খবর