আগামী মরসুমে মেসি-রোনাল্ডো এক দলে! চাঞ্চল্যকর দাবি স্প্যানিশ সংবাদমাধ্যমের 

আজকাল ওয়েবডেস্ক: আগামী মরসুমে কি রোনাল্ডো এবং মেসি একই দলে খেলবেন? এমন এক জল্পনা কিন্তু রীতিমতো পালে হাওয়া পেয়েছে। স্পেনের সংবাদমাধ্যম এএস-এর দাবি, বার্সেলোনার প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা দুই চির প্রতিদ্বন্দ্বীকে একসঙ্গে খেলাতে চান। 
দীর্ঘ দেড় দশক পরে এখনও ফুটবল বিশ্ব দু’ ভাগে বিভক্ত। একদল মনে করেন লিওনেল মেসি বিশ্বের সেরা ফুটবলার। আর এক দল অবশ্যই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সমর্থনে গলা ফাটান। স্পোর্টিং লিসবন থেকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং রিয়াল মাদ্রিদ হয়ে বর্তমানে জুভেন্তাসে খেলা রোনাল্ডো আগ্মী মরসুমে কোথায় যান তা নিয়ে এখন থেকেই জল্পনা শুরু হয়েছে। অন্যদিকে গোটা কেরিয়ারটা কাতালুনিয়ার ক্লাবে খেলা মেসিকে নিয়ে অনিশ্চয়তা তৈরি হলেও তাঁকে ধরে রাখতে মরিয়া ক্লাব কর্তারা। 
এএস বলছে, মেসির সঙ্গে কথা পাকা হয়ে গেছে। এবার রোনাল্ডোকে আনার অপেক্ষা। দুই বিশ্বসেরাকে একসঙ্গে খেলানো নাকি লাপোর্তার জীবনের সবথেকে বড় স্বপ্ন। সেই স্বপ্ন সত্যি করতে ঢালাও অর্থ দিতে রাজি তিনি। যে কেউই অবশ্য রাজি হবে। শুধু ফুটবলের দিক থেকে নয়, ব্র্যান্ডিংয়ের দিক থেকে বার্সেলোনা যে সর্বকালীন রেকর্ড ভেঙে দেবে তা বলার অপেক্ষা রাখে না। শুধু একবার ভাবুন, মেসির ঠিকানা লেখা ক্রসে হেড করে গোল করছেন রোনাল্ডো। অথবা রোনাল্ডোর থ্রু পাসে ছোট্ট চিপে বল জালে জড়াচ্ছেন মেসি। অবশ্য এখনও জল্পনার স্তরেই আছে সবটা।