আজকাল ওয়েবডেস্ক: টেস্ট ম্যাচ খেলার ঠিকমতো সুযোগই পাচ্ছে না কুলদীপ যাদব। দ্বিতীয় টেস্টে যাও বা মাঠে নেমেছিলেন, প্রচারের আলো কেড়ে নিয়ে চলে যান বাঁ-হাতি স্পিনার অক্ষর প্যাটেল। চায়নাম্যান কুলদীপকে ফের তৃতীয় টেস্টে বসিয়ে দেওয়া হয়। এবার স্বয়ং অধিনায়ক এগিয়ে এলেন ব্যাখ্যা দিতে। কেন যথেষ্ট সুযোগ পাচ্ছেন না কুলদীপ এবং কীভাবে পেতে পারেন, সব বললেন বিরাট কোহলি। 
এই মুহূর্তের সঠিক টিম কম্বিনেশন বজায় রাখতেই প্রথম এগারোর বাইরে কুলদীপ, জানালেন বিরাট। তাঁর দক্ষতা নিয়ে কোনও প্রশ্নই নেই। এ যাবত যতটা ভাল বল করেছেন, তার চেয়েও ভাল করছেন তিনি। কিন্তু দলের স্বার্থে খেলাতে হচ্ছে অশ্বিন-অক্ষর-ওয়াশিংটন ত্রয়ীকে। অশ্বিন দেশের এক নম্বর স্পিনার, তাঁর নির্বাচন সন্দেহাতীত। পিচের চরিত্রানুযায়ী বেশি কাজে দিচ্ছেন অক্ষর প্যাটেল। আর ব্যাটিং দক্ষতার জন্য সুযোগ পাচ্ছেন ওয়াশিংটন সুন্দর। 
কোহলি জানিয়েছেন, রবীন্দ্র জাদেজা ফিরলে চায়নাম্যানের সুযোগ আসবে। কারণ ব্যাট হাতে জাদেজার অভিজ্ঞতা থাকায় ওয়াশিংটনকে দরকার পড়বে না। অক্ষর প্যাটেলও সুযোগ পাবেন না। দু’জনের মিলিত কাজ একাই জাদেজা করে দেবেন। এর ফলে একজন কুলদীপের মতো রিস্ট স্পিনারের জায়গা তৈরি হয়ে যাবে। কিন্তু আঙুলের চোটে এখনও বাইরে জাড্ডু, তাই অপেক্ষা করতেই হবে কুলদীপকে।     

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top