আজকাল ওয়েবডেস্ক:‌ টানা দুটো ম্যাচ জিতে ফুরফুরে মেজাজে রয়েছে টিম ইন্ডিয়া। মঙ্গলবার ভারতীয় দলের কয়েকজন সদস্য ও সাপোর্ট স্টাফরা গিয়েছিলেন বলিউড ছবি ভারত দেখতে। যে দলে ছিলেন কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়া, লোকেশ রাহুল, শিখর ধাওয়ান। 
সলমন খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি ভারত ইদের দিন প্রেক্ষাগ্রহে মুক্তি পেয়েছে। ইতিমধ্যেই কয়েক কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। আর টিম ইন্ডিয়ার কেদার যাদব সলমন খানের ভক্ত। মূলত কেদারের উদ্যোগেই মঙ্গলবার নটিংহ্যামে ভারত দেখতে গেলেন ধোনিরা। ছবি দেখার পর কেদার একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘‌ভারতীয় দল ভারত সিনেমা দেখার পর।’‌ 
চোট পেয়ে তিন সপ্তাহের জন্য বিশ্বকাপে খেলতে পারবেন না ধাওয়ান। তিনিও গিয়েছিলেন ভারত ছবিটি দেখতে। ভারতীয় দল পর্যবেক্ষণে রেখেছে ধাওয়ানকে। দলের মেডিকেল টিম ধাওয়ানের চোটের খোঁজ রাখছেন। বিকল্প এখনও চাওয়া হয়নি। দলের সঙ্গেই থাকছেন ধাওয়ান। তবে বিকল্প চাওয়া হলে ঋষভ পন্থের পাল্লাই ভারী। 
এদিকে নটিংহ্যামে রয়েছে খেলার দিন বৃষ্টির সম্ভাবনা। বৃহস্পতিবার ভারত নামবে কিউয়িদের বিরুদ্ধে। প্রস্তুতি ম্যাচে কিউয়িদের কাছে হারতে হয়েছিল ভারতকে। ট্রেন্ট বোল্ট শেষ করে দিয়েছিলেন টিম ইন্ডিয়াকে। তাই কাল আবার বোল্টের সামনে পড়তে হবে। শিখর নেই। রোহিতের উপর থাকবে বাড়তি দায়িত্ব। 

 

ছবি:‌ কেদার যাদবের ইনস্টাগ্রাম পোস্ট থেকে 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top