T20 World Cup: ‌দুবাই স্টেডিয়ামের স্যুইটে বসে ভারত–পাক ম্যাচ দেখতে চান?‌ জানুন কত টাকা খরচ করতে হবে আপনাকে

আজকাল ওয়েবডেস্ক:‌ টি–২০ বিশ্বকাপে টিকিটের দাম শুনলে চমকে যাবেন। দুবাইতে ভারত–পাকিস্তান ম্যাচ সহ ১৩টি ম্যাচ দেখতে হলে কয়েক লক্ষ টাকা খরচ করতে হবে আপনাকে। আর গোটা কর্পোরেট কিংবা রয়্যাল বক্স ভাড়া করতে চাইলে তো কোটিপতি হওয়া ছাড়া উপায় নেই। 
এটা ঘটনা সংযুক্ত আরব আমিরশাহী বোর্ড এবং আইসিসি মোট দু’রকমের বিশেষ স্যুইটের ব্যবস্থা করেছে। উইকেটের একেবারে সোজাসুজি রয়্যাল বক্সের দু’পাশে এই দুটি স্যুইট থাকছে। ২০ আসনের ভিআইপি স্যুইট এবং ১০ আসনের কর্পোরেট স্যুইট।
২০ আসনের ভিআইপি স্যুইটের টিকিটের দাম ১৬ লক্ষ ৬৫ হাজার দিরহাম। ভারতীয় মুদ্রায় যার দাম ৩ কোটি ৩৩ লক্ষ ৩ হাজার ৬০০ টাকা। অর্থাৎ প্রতিটি আসনের দাম ১৬ লক্ষ ৬৫ হাজার ১৮০ টাকা। এই টিকিট কিনলে অবশ্য একসঙ্গে ১৩টি ম্যাচ দেখা যাবে। সেদিক থেকে ধরলে এক একটি ম্যাচের জন্য খরচ পড়বে ১ লক্ষ ২৮ হাজার ৯০ টাকা। যে ১৩টি ম্যাচ দেখা যাবে, তার মধ্যে রয়েছে ভারত–পাকিস্তান সহ গ্রুপ পর্বে বিরাট কোহলিদের ৪টি ম্যাচ, দ্বিতীয় সেমিফাইনাল এবং ফাইনাল। আবার যেমন ১০ আসনের কর্পোরেট স্যুইটের টিকিটের দাম ৬ লক্ষ ৯০ হাজার দিরহাম। ভারতীয় টাকায় দাম ১ কোটি ৩৮ লক্ষ ১ হাজার ৫০০। প্রতিটি আসনের দাম দাঁড়াচ্ছে ১৩ লক্ষ ৮০ হাজার ১৫০ টাকা। এই টিকিট কাটলেও ওই ১৩টি ম্যাচ দেখা যাবে। সুতরাং ম্যাচ পিছু টিকিটের দাম পড়বে ১ লক্ষ ৬ হাজার ১৬৫ টাকা। আর খাওয়াদাওয়া?‌ দুই স্যুইটেই থাকছে এলাহি বন্দোবস্ত। 

আরও পড়ুন:‌ http://aajkaal.in/news/sports/sourav-on-manchester-test-f14v