সংবাদ সংস্থা, চেন্নাই: ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে ভারতের হারের পর থেকে তাঁকে দেশের জার্সিতে আর খেলতে দেখা যায়নি। প্রায় ৭ মাস হয়ে গেল, তিনি ক্রিকেট থেকে দূরে রয়েছেন। অবশেষে আবার ক্রিকেটে ফিরছেন মহেন্দ্র সিং ধোনি। সূত্রের খবর, ১ মার্চ থেকে চেন্নাই সুপার কিংসের হয়ে প্রস্তুতি শুরু করে দেবেন দেশের প্রাক্তন অধিনায়ক। 
২৯ মার্চ থেকে এবারের আইপিএল শুরু হচ্ছে। প্রথম ম্যাচেই নামছে ধোনির চেন্নাই সুপার কিংস। তারা মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের। 
১ মার্চ থেকে চিপকে অনুশীলন শুরু করবেন চেন্নাইয়ের প্লেয়াররা। সর্বভারতীয় এক দৈনিকে এক সূত্রের বক্তব্য তুলে দেওয়া হয়েছে। ওই সূত্রের দাবি, ১ মার্চ দলের সঙ্গে সম্ভবত যোগ দেবেন ধোনি। দু’‌সপ্তাহ টানা ট্রেনিং করার পর চার–পাঁচ দিনের বিরতি নেবেন। আইপিএল শুরুর আগেই অবশ্য দলের সঙ্গে যোগ দেবেন তিনি। উল্লেখ্য, দীর্ঘ ৭ মাস ক্রিকেট থেকে দূরে থাকার পর সম্প্রতি ঝাড়খণ্ডের হয়ে অনুশীলন করেন ধোনি। 
৩৮ বছরের ধোনি আর কতদিন খেলবেন?‌ তা নিয়ে বারবার প্রশ্ন উঠছে। তার ওপর এতদিন ক্রিকেট থেকে দূরে থাকায় তাঁর রিফ্লেক্স ঠিকঠাক আছে কি না তা নিয়েও অনেকে সন্দিহান। তবে ধোনি নিজের ভবিষ্যৎ নিয়ে এখনও কিছুই বলেননি। গত বছরের শেষদিকে শুধু বলেছিলেন, জানুয়ারির আগে প্রশ্ন করবেন না। জানুয়ারি পেরিয়ে গেলেও অবশ্য উত্তর মেলেনি।
এদিকে ওই সূত্রের খবর, ‘‌মার্চের প্রথম সপ্তাহেই ধোনির সঙ্গে অনুশীলনে যোগ দেবেন সুরেশ রায়না, অম্বাতি রায়ডু। গত তিন সপ্তাহ ধরে রায়না আর রায়ডু অনুশীলন শুরু করেছেন। মাঝে ক’‌দিনের বিরতি নিয়ে আবার ২ মার্চ অনুশীলনে ফিরবেন। ১০ মার্চ থেকে সিএকে–র ক্যাম্প শুরু।’‌ ‌

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top