আজকাল ওয়েবডেস্ক:‌ দুবাইয়ে রেসিং কার চালানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। বিতর্কের জেরে শেষপর্যন্ত নিজের পোস্টটি ডিলিট করে দিলেন তিনি। 
করোনার দ্বিতীয় ঢেউয়ের দাপট যখন চলছিল, তখনই বন্ধ হয়ে যায় আইপিএল। তবে আইপিএলের বাকি ৩১ ম্যাচ সংযুক্ত আরব আমিরশাহীতে করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। এরপরই চলতি মাসের শুরুতে টুর্নামেন্টের যাবতীয় আয়োজন খতিয়ে দেখতে দুবাই উড়ে যান সৌরভ সহ অন্যান্য বোর্ড কর্তারা। পরবর্তীতে ছবিও পোস্ট করেন মহারাজ। কিন্তু এরপরই ইনস্টাগ্রামে অপর একটি পোস্ট করেন তিনি। আর সেই ছবিটি ঘিরেই দেখা দেয় বিতর্ক।
একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দুবাই মোটর সিটির দুবাই অটোড্রোমে গিয়েছিলেন সৌরভ। সেখানেই রেসিং কার চালান মহারাজ। পরবর্তীতে ইনস্টাগ্রামে সেই ছবি পোস্টও করেন। সঙ্গে লেখেন, ‘‌আজ রেসিং কার চালালাম…।’‌ এরপরই আসরে নেমে পড়ে নেটিজেনরা। দেশের করোনা পরিস্থিতিতে সৌরভের এই ছবি পোস্ট করা উচিত নয়, সমাজের জন্য কিছু করুন। কিংবা এতে আপনার ক্ষতি হতে পারে, নিজের খেয়াল রাখুন। এই ধরনের মন্তব্য আসতে থাকে। আর তার ফলে বিতর্কের মুখে পোস্টটি মুছে দেন সৌরভ। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top