আজকাল ওয়েবডেস্ক:‌ যাবতীয় জল্পনার অবসান। আই লিগে মোহনবাগানেই খেলবেন সনি নর্ডি। বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল। সদস্য, সমর্থকদের মধ্যেও উৎকণ্ঠা বাড়ছিল। বাগানের পঞ্চম ও ষষ্ঠ বিদেশি নিয়ে। একদিন আগেই জানা যায়, ভিসা পেলেই কলকাতায় চলে আসবেন মিশরীয় মিডফিল্ডার ওমর। যিনি বিভিন্ন পজিশনে খেলতে পারেন। তবে অনুশীলনে দেখেই ওমরকে নেওয়ার বিষয়টি চূড়ান্ত করবেন বাগান কোচ শঙ্করলাল। এরইমধ্যে এল সুখবর। বৃহস্পতিবারই নিশ্চিত হওয়া গেল যে মোহনবাগানেই আসছেন সনি। ২০১৮–১৯ এর জন্য বাগানের চুক্তিপত্রে সই করেছেন সনি। জানা গেছে, বর্তমানে মিয়ামিতে রয়েছেন এই হাইতিয়ান ফুটবলার। ভারতে আসার জন্য ইতিমধ্যেই ভিসার আবেদন করেছেন। ভিসা পেলেই চলে আসবেন কলকাতায়। 
অবশ্য ফিটনেস টেস্ট দিয়েই সনিকে দলে নেওয়ার বিষয়টি চূড়ান্ত হবে। সনিও ফিটনেস টেস্ট দিতে রাজি। কলকাতায় এসে মেডিকেল ও ফিটনেস টেস্টে পাশ করলেই আইএফএতে মোহনবাগানের ফুটবলার হিসেবে চুক্তিবদ্ধ হবেন সনি। গতবছর চোটের জন্য গোটা মরশুম না খেলেই চোখের জলে বাগান ছেড়েছিলেন সনি। এবার ফের তাঁকে ফিরিয়ে আনল মোহনবাগান। 
সনিকে আনার মূল কৃতিত্ব সৃঞ্জয় বোস ও দেবাশিস দত্তের। দুই পদত্যাগী কর্তাই নিয়মিত যোগাযোগ রেখেছিলেন সনির সঙ্গে। ২৮ অক্টোবর মোহনবাগান নির্বাচন। তার আগেই শুরু হয়ে যাবে আই লিগ। সনিকে নিশ্চিত করে নিজেদের অনেকটাই গুছিয়ে নিল সবুজ–মেরুন শিবির। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top