আজকাল ওয়েবডেস্ক:‌ প্রথমে আম্পায়ারের সঙ্গে তর্কাতর্কি। তারপর রাগের জেরে স্টাম্পেই লাথি মেরে বসলেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। ঘটনাটি ঘটেছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি–২০ ক্রিকেট লিগে। এলবিডব্লিউয়ের আবেদন করেছিলেন সাকিব। আম্পায়ার আউট না দেওয়াতেই এই কান্ড ঘটান সাকিব। 
খেলা চলছিল ঢাকা মহমেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেডের মধ্যে। সাকিব খেলছিলেন মহমেডানের হয়ে। বিপক্ষ দলের ব্যাটসম্যান মুশফিকুর তখন ব্যাট করছিলেন। বল হাতে ছিলেন সাকিব। একটি এলবিডব্লিউয়ের আবেদনে আম্পায়ার সাড়া না দেওয়াতেই তর্ক জুড়ে দেন সাকিব। এরপর স্টাম্পে লাথি মারেন। বৃষ্টির জন্য খেলা বন্ধের সময় সাকিব আবার রাগে স্টাম্প ছুঁড়ে ফেলেন। তখনও ষষ্ঠ ওভারের একটি বল বাকি ছিল।
অধিনায়ক সাকিবের ২৭ বলে ৩৭ রানের সৌজন্যে প্রথমে ব্যাট করে মহমেডান তোলে ১৪৫/‌৬। জবাবে ৫.‌৫ ওভারে আবাহনী ৩১/‌৩ তোলার পরই বৃষ্টির জন্য খেলা ভেস্তে যায়। তবে সবকিছু ছাপিয়ে শিরোনামে সাকিবের কান্ড। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। এখন দেখার বাংলাদেশ ক্রিকেট বোর্ড সাকিবের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয় কিনা। অতীতে আইপিএলে বুকিদের সঙ্গে যোগাযোগের কথা আইসিসিকে না জানানোয় নির্বাসনের মুখে পড়তে হয়েছিল বাংলাদেশের এই অলরাউন্ডারকে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top