আজকাল ওয়েবডেস্ক:‌ শাহরুখ খান, প্রীতি জিন্টা, জুহি চাওলা, শিল্পা শেট্টিরা ইতিমধ্যেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের কোনও না কোনও ফ্রাঞ্চাইজির সঙ্গে যুক্ত। অন্যদিকে জন আব্রাহাম, অভিষেক বচ্চনরা যুক্ত ফুটবলের সঙ্গে। ঋত্বিক রোশনও দীর্ঘদিন আইএসএলের দলের সঙ্গে যুক্ত ছিলেন। এবার এই স্পোর্টস বিজনেসে নাম লেখালেন সলমন খানও। সরাসরি না হলেও পরোক্ষে। শ্রীলঙ্কার স্থানীয় টি–২০ প্রতিযোগিতা লঙ্কা প্রিমিয়ার লিগে টিম কিনছে সলমনের পারিবারিক কোম্পানি। যে দলে আবার খেলতে দেখা যাবে ‘ইউনিভার্স’ বস ক্রিস গেইলকে।
আগামী ২১ নভেম্বর শুরু হচ্ছে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ। আইপিএলের ধাঁচে তৈরি এই টুর্নামেন্টে অংশ নেবে পাঁচটি দল। ডাম্বুলা হকস, গল গ্ল্যাডিয়েটর্স, কলম্বো কিংস, জাফনা স্ট্যালিয়ন্স এবং ক্যান্ডি টাস্কার্স। এই ক্যান্ডি টাস্কার্স দলটিকেই কিনেছে সোহেল খান ইন্টারন্যাশনাল এলএলপি। সলমনের ভাই সোহেল এবং বাবা সেলিম খান এই সংস্থার অংশীদার। এই প্রথম বলিউডের কোনও পরিবার লঙ্কা প্রিমিয়ার লিগে টাকা ঢালছে।
ইতিমধ্যেই টুর্নামেন্টে ক্রিকেটারদের ড্রাফট হয়ে গিয়েছে। আন্দ্রে রাসেল, লাসিথ মালিঙ্গা, ফ্যাফ ডু’প্লেসি, শাহিদ আফ্রিদি, ক্রিস গেইলদের মতো তারকারা নাম লিখিয়েছিলেন প্লেয়ার ড্রাফটে। সলমনদের ক্যান্ডি টাস্কার্স দলের হয়েই খেলবেন ‘ইউনিভার্স’ বস গেইল। তিনিই এই দলের মূল আকর্ষণ। যদিও টিমের অন্যতম কর্ণধার সোহেল খান বলছিলেন, ‘‌গেইল তো অবশ্যই বস মানুষ। কিন্তু সত্যিই আমাদের দলটা খুব ভাল। কুশল পেরেরা আমাদের স্থানীয় আইকন ক্রিকেটার। আমাদের দলে অন্যদের মধ্যে আছেন লিয়াম প্ল্যাঙ্কেট, ওয়াহাব রিয়াজ, কুশল মেন্ডিস, নুয়ান প্রদীপ। অভিজ্ঞতা এবং তারুণ্যের মিশেলে দারুণ দল তৈরি হয়েছে। শুধু আমাদের দলের ক্রিকেটাররা না, সার্বিকভাবে সমর্থকদের আবেগ, লিগের উন্মাদনা, এক কথায় এই লিগটি কারও থেকে পিছিয়ে নেই।’‌ 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top