আজকাল ওয়েবডেস্ক:‌ থাইল্যান্ড ওপেন শুরুর আগেই দুঃসংবাদ। করোনা আক্রান্ত ভারতের তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহাল। থাইল্যান্ড ওপেন খেলতে গিয়ে সংক্রমিত হলেন তাঁরা। মঙ্গলবার থেকেই শুরু হওয়ার কথা থাইল্যান্ড ওপেনের। সোমবার তৃতীয় বারের জন্য করোনা পরীক্ষা করা হয় সাইনাদের। মঙ্গলবার পজিটিভ আসে রিপোর্ট। ১০ দিনের জন্য ব্যাঙ্ককের হাসপাতালে কোয়ারেন্টিনে থাকবেন সাইনা। এর ফলে টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন তিনি। 
এর আগেও করোনা সংক্রমিত হয়েছিলেন সাইনা। সেবার তাঁর সঙ্গে করোনা পজিটিভ ছিলেন তাঁর স্বামী, ব্যাডমিন্টন খেলোয়াড় পারুপাল্লি কাশ্যপও। এবার তিনি সংক্রমিত না হলেও সাইনার সঙ্গে থাকার জন্য তাঁকেও কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে এবং টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন তিনিও। 
টুর্নামেন্ট চলবে ১৭ জানুয়ারি অবধি। চলতি মাসের গোড়াতেই থাইল্যান্ড চলে যান সাইনারা। গত ৬ জুন প্রত্যেক প্রতিযোগীর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু সোমবারের রিপোর্টে পজিটিভ হলেন সাইনা। করোনা আবহে প্রতিযোগীতা শুরুর আগেই বিদায় হয়ে গেল ‌‌দুই ভারতীয় খেলোয়াড়ের। তবে ভারতীয় দলের বাকিদের টুর্নামেন্ট খেলতে কোনও বাধা নেই বলেই জানা গিয়েছে। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top