আজকাল ওয়েবডেস্ক:‌ কলকাতা নাইট রাইডার্সকে একাই হারিয়ে দিলেন রোহিত শর্মা। বুধবার আবুধাবিতে দেখা গেল হিটম্যান শো। ৫৪ বলে ৮০ করলেন তিনি। মারেন তিনটি চার ও ছয়টি ছক্কা। শুধু তাই নয়, এর পাশাপাশি গড়লেন দু’‌টি নতুন রেকর্ডও।
মুম্বইয়ের ইনিংসে লাইমলাইট ছিনিয়ে নেন রোহিতই। কামিন্সের এক ওভারে যেমন দু’‌টি বড় ছয় মারেন। তেমনই রেয়াত করেননি রাসেল–নারিন সহ কোনও বোলারকেই। এর মধ্যে অনবদ্য দু’‌টি রেকর্ডও গড়েন। আরসিবি অধিনায়ক বিরাট কোহলি এবং সানরাইজার্স হায়দরাবাদ অধিনায়ক তথা অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওয়ার্নারের রেকর্ড ভাঙেন। আইপিএলে কোনও একটি নির্দিষ্ট দলের বিরুদ্ধে সবচেয়ে বেশি রান করার ক্ষেত্রে কোহলি এবং ওয়ার্নারকে টপকে গেলেন রোহিত।
বর্তমানে নাইটদের বিরুদ্ধে রোহিতের সংগ্রহ ৮৯৫ রান। অর্থাৎ স্পষ্ট বোঝা যাচ্ছে, উল্টোদিকে শাহরুখের দল থাকলেই জ্বলে ওঠেন রোহিত। বুধবারও যাঁর প্রমাণ রাখলেন মুম্বই অধিনায়ক। শেষপর্যন্ত অবশ্য শতরান না করেই প্যাভিলিয়নে ফেরেন রোহিত। রানরেট বাড়াতে গিয়ে শিবম মাভির বলেই আউট হন। এছাড়া বুধবার ৩৭তম অর্ধশতরান করে আরও একটি রেকর্ড গড়েন এই মুম্বইকর। আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি অর্ধশতরান করার তালিকায় চার নম্বরে উঠে এলেন তিনি। সামনে শুধু ডেভিড ওয়ার্নার (‌৪৮)‌, বিরাট কোহলি (‌৪১)‌, এবং সুরেশ রায়না (‌৩৯)‌। শুধু তাই নয়, বুধবার টুর্নামেন্টে ২০০টি ছয় মারারও রেকর্ড গড়লেন তিনি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top