আজকাল ওয়েবডেস্ক:‌ ভারতের মাটিতে পা রাখলেন ইস্টবেঙ্গলের ব্রিটিশ কোচ রবি ফাউলার। শুক্রবার সকালেই মুম্বই বিমানবন্দরে নেমেছেন তিনি। সেখান থেকে সোজা উড়ে যাবেন গোয়ায়। যেখানে আইএসএলের প্রস্তুতির জন্য ইতিমধ্যেই অনেকগুলি দল পৌঁছে গিয়েছে। লাল–হলুদ কোচ এবং তাঁর ৬ জন সাপোর্ট স্টাফ গোয়ায় পৌঁছানোর কিছুক্ষণ পরই পৌঁছে যাওয়ার কথা লাল–হলুদের ভারতীয় ব্রিগেডেরও।
২০ জনের দেশীয় ফুটবলারকে গোয়া পাঠাচ্ছে ইস্টবেঙ্গল। গোয়াগামী দলে বাংলা থেকে থাকছেন শঙ্কর রায়, দেবজিত মজুমদার, নারায়ণ দাস, সামাদ আলি মল্লিক, মহম্মদ রফিকরা। নিজেদের রাজ্য থেকে বলবন্ত, লিংডো, মিরশাদরাও উড়ে যাচ্ছেন গোয়ায়। যদিও গোয়ার হোটেলে পৌঁছে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে কোচ–সহ বাকিদেরও। তারপর সেখানেই শুরু হবে প্রস্তুতি শিবির। এদিকে, বৃহস্পতিবার কলকাতায় এসে শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেশনের চুক্তিপত্রে সই করেছেন জেজে। আজ দলের অন্যান্যদের সঙ্গে আইএসএল খেলার জন্য গোয়া উড়ে যাবেন তিনিও।
এদিকে, স্কট নেভিল, অ্যান্থনি পিলকিংটন, ড্যানিয়েল ফক্স সই করার পর বৃহস্পতিবার আরেক বিদেশি ফুটবলার অ্যারন আমাদিকেও সই করিয়ে নিয়েছে এসসি ইস্টবেঙ্গল ক্লাব।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top