‌সংবাদ সংস্থা, দিল্লি: বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর থেকেই গোটা বিশ্বের নজরে তিনি। এবার তাঁর লক্ষ্য অলিম্পিকে সোনার পদক। তবে পরবর্তী লক্ষ্য শুরু করার আগে নিজের খেলা বদলে ফেলতে চাইছেন পিভি সিন্ধু। স্টাইলে আরও নতুনত্ব আনতে চাইছেন তিনি। কয়েকদিন পর থেকেই সেই প্রক্রিয়া শুরু করে দেবেন।
কেন নিজের খেলা বদলাতে চান সিন্ধু?‌ মঙ্গলবার এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে তার ব্যাখ্যা দিয়েছেন ব্যাডমিন্টনের রানী, ‘‌এবার চাপ ও দায়িত্ব অনেক বাড়বে। বিশ্ব চ্যাম্পিয়নশিপের পর থেকে সবাই আমাকে চিহ্নিত করে রাখবে। তাই আমাকে আরও কঠিন পরিশ্রম করতে হবে এবং খেলায় নতুন জিনিস আনতে হবে। কারণ সবাই জানে আমি কীভাবে খেলি। তাই প্রতিবার কোর্টে নেমে আমাকে নতুন কৌশল বের করে আনতে হবে।’‌
গত কয়েক বছর ধরে চেষ্টা করে যাওয়ার পর অবশেষে এবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়ে তৃপ্ত সিন্ধু। বলেছেন, ‘‌পাঁচ বছর ধরে এই সোনাটার জন্যে অপেক্ষা করছিলাম। প্রত্যেকবার হেরে যাচ্ছিলাম। মাঝেমাঝে দুঃখ লাগত। কিন্তু প্রতিবার আরও বেশি পরিশ্রম করে ফিরে এসেছি।’‌ আসন্ন চীন এবং কোরিয়া ওপেনে এই সোনা যে তাঁর আত্মবিশ্বাস আরও বাড়িয়ে দেবে, সেটাও জানাতে ভোলেননি সিন্ধু। তাঁর কথায়, ‘‌অলিম্পিকের আগে অনেকগুলি ইভেন্ট রয়েছে। প্রত্যেক জায়গাতেই আমি নিজের ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করব।’‌ আগামী দু–একদিনের মধ্যেই চীন রওনা হবেন তিনি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
জনপ্রিয়

Back To Top